সময় ব্যবস্থাপনা বিষয়ক ফ্রি কর্মশালা আয়োজন করবে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫০ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৩

শিক্ষা মন্ত্রণালয় অনুমোদিত দেশের একমাত্র আন্তর্জাতিক শিক্ষা সেবাদাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ আগামী ১ অক্টোবর ‘হাউ টু মেক বেস্ট ইউজ অব ইউর টাইম’ শীর্ষক বিনামূল্যে একটি  দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা আয়োজন করতে যাচ্ছে।  

বর্তমানে চাকরির বাজার বিকশিত হচ্ছে। পরিবর্তনশীল এই বাজারে নিয়োগকারীরা, যারা সময়কে কার্যকরভাবে ব্যবহার করতে পারেন তাদের নিয়োগে প্রাধান্য দেয়। এমন প্রয়োজনের কথা মাথায় রেখে, ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ মোনাশ কলেজ অস্ট্রেলিয়ার সাথে একযোগে বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে বিভিন্ন ভার্চুয়াল কর্মশালা আয়োজন করছে। 

কার্যকরী সময় ব্যবস্থাপনা বিষয়ক এই কর্মশালাটি আগামী ১ অক্টোবর সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। মোনাশ কলেজের স্টুডেন্ট সার্ভিসেস বিভাগের কাউন্সিলর এবং মনোবিজ্ঞানী (অস্ট্রেলিয়ান সাইকোলজিক্যাল সোসাইটির সদস্য) ড. মেগান ব্রাউনলি কর্মশালাটি পরিচালনা করবেন।

এই কর্মশালায় অংশগ্রহণের মাধ্যমে শিক্ষার্থীরা তাদের দক্ষতা বিকাশের সুযোগ পাবেন, যা আগামী বছরগুলোতে তাদের পড়াশোনা এবং কর্মজীবনে কাজে আসবে। ড. মেগান কার্যকরী সময় ব্যবস্থাপনার সাথে সম্পর্কিত বিভিন্ন দিকের ওপর আলোকপাত করবেন। কর্মশালায় অংশ নেওয়া শিক্ষার্থীরা কীভাবে অগ্রাধিকার নির্ধারণ করে সময়ের সঠিক ব্যবহার করতে হবে এবং গড়িমসি কাটিয়ে উঠে সময়ের সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করতে হয় সে সম্পর্কে জানতে ও শিখতে পারবেন।

এই কর্মশালায় অংশগ্রহণের জন্য নিবন্ধন করতে আগ্রহী শিক্ষার্থীরা এই লিঙ্কে ক্লিক করুন - https-stats.sender.net/campaigns/2Gl2/preview। এছাড়াও, অংশগ্রহণকারীদের জন্য থাকছে মোনাশ কলেজ, অস্ট্রেলিয়া এবং ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ থেকে একটি যৌথ সনদ লাভ করার সুযোগ। 

ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ অস্ট্রেলিয়ার মোনাশ কলেজের এক্সক্লুসিভ পার্টনার। মোনাশ ইউনিভার্সিটি বিশ্বের শীর্ষ ১০০ বিশ্ববিদ্যালয়ের মধ্যে অন্যতম (কিউএস ২০২২ র‌্যাংকিং অনুযায়ী)। শিক্ষার্থীরা বাংলাদেশে ইউসিবি থেকে মোনাশ কলেজের প্রোগ্রামে যোগ দিয়ে ও/এএস/এ/এইচএসসি পর্যায়ের পরপরই মোনাশ বিশ্ববিদ্যালয়ে ডিগ্রি অর্জনের যাত্রা শুরু করতে পারবেন। মোনাশ বিশ্ববিদ্যালয়ে প্রবেশের শতভাগ নিশ্চয়তাসহ শিক্ষার্থীদের জন্য ইউসিবিতে একই বৈশ্বিক অ্যাকাডেমিক পাঠ্যক্রম ও অত্যন্ত সাশ্রয়ী টিউশন ফি’র সুবিধা রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত