সবার উদ্দেশ্যে কি বললেন শাবনূর

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ জুন ২০২২, ১২:২৮ |  আপডেট  : ২৯ জুন ২০২২, ০২:৪৩

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর দীর্ঘদিন ধরেই নতুন সিনেমায় নেই। অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। তবে নিয়মিত দেশের খোঁজখবর রাখেন এই চিত্রতারকা।

বর্তমানে সামাজিকমাধ্যমেও বেশ সরব শাবনূর। নানা বিষয়ে নিজের মতামত তুলে ধরেন সেখানে। বুধবার (২২ জুন) নিজের ফ্যান পেজে একটি পোস্ট দিয়েছেন তিনি।

সেখানে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই নায়িকা লেখেন, বন্ধুরা, সবার উদ্দেশ্যে আমি কিছু কথা বলতে চাই। ইদানীং আমি দেখতে পাচ্ছি, সবার মধ্যে একটি যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছে না যে, একদিন এই পৃথিবী ছেড়ে আমাদের সবাইকে চলে যেতে হবে! আবার এ কথাও সত্যি যে, আমরা সবাই একে অপরের চেনামুখ!

তিনি আরো লেখেন, দিনশেষে আমাদের সবার চলার পথ একটাই। চলার পথে আমাদের একে অপরের মুখোমুখি হতে হবে। একে অপরের সুখ-দুঃখে আমাদেরই পাশে থাকতে হবে। তাই আমরা এসব যুদ্ধে লিপ্ত না হয়ে, আমাদের রাগ ক্ষোভ পেছনে ফেলে নিজেদের সুন্দর জীবনমুখী করে তুলি।

দেশের বন্যা পরিস্থিতির নিয়ে শাবনূর লেখেন, এই মুহূর্তে সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চল ক্রমাগত বন্যায় প্লাবিত হচ্ছে। এই দুর্বিষহ পরিস্থিতির কথা চিন্তা করে আমরা নিজ নিজ সামর্থ্য অনুযায়ী বন্যাকবলিত অঞ্চলের মানুষের পাশে এসে দাঁড়ানো উচিত! দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ!

ওই স্ট্যাটাসে ‘চাঁদনী রাতে’র নায়িকা লেখেন, আশা করি সবাই সবাইকে নিয়ে ভালো থাকবেন! অপরকে ভালো রাখলে আল্লাহ আপনাকেও ভালো রাখবেন!

সবশেষ ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে শাবনূরকে। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি জনপ্রিয় এ নায়িকাকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত