সফলতার পরও হলিউডে নবজাতক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২২, ১০:৪১ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ১৬:৩৩

ফাইল ছবি

মুষ্টিযোদ্ধা ‘মেরি কম’ কিংবা ‘বরফি’-এর ঝিলমিল চ্যাটার্জির চরিত্রের মতো ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে বলিউডে নাম করেছেন তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙেচুরে সঁপে দিয়েছেন ক্যামেরার সামনে। মিস ওয়ার্ল্ডের মঞ্চ থেকে ফিরে ২০২০ সালে বলিউডে নাম লেখানোর পর নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

বলিউডে বছরের পর বছর ধরে রাজত্ব করে পাড়ি দিয়েছেন হলিউডে। হলিউডে ‘কোয়ান্টিকো’, ‘দ্য ম্যাট্রিক্স’, ‘বেওয়াচ’-এর মতো সিনেমায় অভিনয় করে বিশ্বজুড়ে পরিচিতি পেয়েছেন তিনি। তবু নিজেকে হলিউডে প্রতিষ্ঠিত ভাবতে নারাজ প্রিয়াঙ্কা। তাঁর ভাষ্যে, হলিউডে তিনি আজও নবজাতক!

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজের পশ্চিমি ভ্রমণের কথা মেলে ধরেছেন। তিনি বলেন, ‘১০ বছর এখানে (যুক্তরাষ্ট্র) কাটানোর পরও একজন অভিনেত্রী হিসেবে আমি আজও নবীন। তবে এখন আমি আমার মনের মতো চরিত্রের প্রস্তাব পাচ্ছি। আর এসব কিছুর জন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। আর যাদের সঙ্গে কাজ করেছি, তাদের প্রতি সম্পূর্ণ আস্থা রেখেছি।’
হলিউডে নিজেকে আরও বেশি উচ্চতায় পৌঁছাতে চান এ তারকা অভিনেত্রী। প্রিয়াঙ্কা বলেছেন, ‘আমি “হাই অ্যাচিভার”। আমি এমনই এক মানুষ যে ক্রমাগত গোল দিতে ভালোবাসি। আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। আর আমি প্রগতি, বিবর্তনে বিশ্বাসী। আমি চাই নানানভাবে জ্ঞান অর্জন করতে। এসব কিছু একত্র হলে আপনি আপনার চাওয়ার বাইরে গিয়ে অনেক কিছু পেতে পারেন। ভারতে আমি অভিনেত্রী হিসেবে অভূতপূর্ব সফলতা পেয়েছি। আমি সেরা চিত্রনির্মাতাদের সঙ্গে কাজ করেছি। আমি এমন কিছু ছবিতে অভিনয় করেছি, যার জন্য আমি গর্ববোধ করি। আর এখন আমি মার্কিন ছবির দুনিয়ায় তাই করতে চাই। ইংরেজি ভাষাতেও আমি ভবিষ্যতে অনেক কিছু অর্জন করতে চাই।’

তাঁকে রোমান্টিক কমেডি ছবি ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-তে দেখা যাবে। আমাজন প্রাইম সিরিজের ‘সিটাডেল’ তাঁর ঝুলিতে আছে। এদিকে ফারহান আখতারের ‘জি লে যরা’ ছবিতে তাঁকে দেখা যাবে। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন আলিয়া ভাট, আর ক্যাটরিনা কাইফ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত