সড়কে ঝরলো দুই র‌্যাব সদস্যসহ ৩ জনের প্রাণ

  মাগুরা প্রতিনিধি

প্রকাশ: ৯ ডিসেম্বর ২০২২, ১১:১৩ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ১৮:৪৪

মাগুরায় সন্দেহভাজন মাদক বহনকারী একটি পিকআপকে ধাওয়া করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় র‌্যাবের দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত এক র‍্যাব সদস্যকে হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে।

আজ শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মাগুরা সদর উপজেলার সাইত্রিশ বাজার এলাকায় মাগুরা-ঝিনাইদহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই র‍্যাবের সদস্য হলেন—করপোরাল আনিসুর রহমান (৩৫) ও কনস্টেবল ওমর ফারুক (৩৮)। নিহত অন্যজন পিকআপের চালক। তাঁর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে জরুরি বিভাগের ভর্তি খাতায় তাঁর নাম মফিদুল লেখা হয়েছে।

এই ঘটনায় গুরুতর আহত র‍্যাবের সৈনিক নাজমুলকে (৩৫) হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিদের মধ্যে র‍্যাবের সদস্য ওমর ফারুক ঘটনাস্থলে মারা যান। আর অন্য দুজনকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করার পর মৃত্য হয়। আনিসুর রহমান র‌্যাবের গাড়ি চালাচ্ছিলেন।

মাগুরা রামনগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বলেন, র‍্যাব-৬ ঝিনাইদহে একটি তল্লাশিচৌকি বসিয়েছিল। তাঁদের কাছে সংবাদ আসে একটা পিকআপে মাদক বহন করা হচ্ছে। ওই পিকআপ তল্লাশিচৌকিতে পৌঁছার পর থামার সংকেত দেন র‌্যাবের সদস্যরা। কিন্তু সংকেত না মেনে পিকআপটি দ্রুতগতিতে মাগুরার দিকে আসে। র‍্যাবের গাড়িও ধাওয়া দেয়। এমন পরিস্থিতিতে দ্রুতগতির কারণে সাইত্রিশ বাজার নামক স্থানে এসে গাড়ি দুটি সড়কের দুই পাশে ছিটকে পড়ে।

ওসি মো. লিয়াকত আলী জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহত ও আহত ব্যক্তিদের উদ্ধার করে। দুর্ঘটনাকবলিত পিকআপ থেকে ৩৯১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সকালে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে গিয়ে দেখা যায়, নিহত তিনজনের সুরতহাল প্রস্তুত করছেন পুলিশের সদস্যরা। সেখানে র‍্যাবের একাধিক সদস্য উপস্থিত থাকলেও তাৎক্ষণিক আনুষ্ঠানিক কোনো বক্তব্য তাঁরা দেননি। সব তথ্য যাচাই–বাছাই করে পরে সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হবে বলে র‍্যাবের পক্ষ থেকে সাংবাদিকদের জানান হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত