সঠিক পরিকল্পনায় টেকসই ভাবে উন্নয়ন মুলক কাজ করতে হবে-খাদ্যমন্ত্রী 

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ৩ অক্টোবর ২০২১, ১৯:৪১ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ২১:৫০

বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা হল সুদুর প্রসারি ও সঠিক পরিকল্পনায় টেকসই ভাবে উন্নয়ন কাজ করতে হবে। একই বিষয়ে কিছু দিন পর পর কাজ করে টাকা নষ্ট করা যাবে না। তাইতো খাদ্য বিভাগে অবকাঠামো নির্মানের ক্ষেত্রে নিম্ন মানের কাজ চোখে ধরা পরলে তা ভেঙে আবার নতুন করে করতে হবে। 

রবিবার সকাল ১০টায় বগুড়ার বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার কেন্দ্রীয় খাদ্য সংরক্ষনাগার (সিএসডি)’র আভ্যন্তরিন সড়ক, আনসার বাহিনী ব্যারাক এবং ম্যানেজারের দ্বিতল অফিস ভবনের উন্নয়নমুলক কাজের কার্যক্রম পরিদর্শন ও এক মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। 

সান্তাহার সিএসডির ব্যবস্থাপক দুলাল উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক মত বিনিময় সভায় অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন খাদ্য বিভাগীয় অবকাঠামো উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক হুমায়ন কবির, রাজশাহী বিভাগীয় নির্বাহী প্রকৌশলী আব্দুল আলিম, রাজশাহী বিভাগীয় খাদ্য নিয়ন্ত্রক জি,এম, ফারুক পাটোয়ারি, বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক আশরাফুজ্জামান মুকুল, আদমদীঘি উপজেলা আওয়ামলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু ও আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত