সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম নিলেন অভিনেত্রী সোহানা সাবা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৫ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৭

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে ঢাকা বিভাগ থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন অভিনেত্রী সোহানা সাবা। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল সোয়া দশটার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয়তলা থেকে ফরম সংগ্রহ করেন তিনি।

এসময় তিনি বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি শুধু আওয়ামী লীগপন্থিই ছিলেন না, বরং অনেক বড় দেশপ্রেমিকও ছিলেন। আমরা খুবই ভাগ্যবান যে টানা ১৫ বছর ধরে আওয়ামী লীগ আমাদের সঙ্গে আছে। সেজন্য আমি অবশ্যই চাই আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে।

এর আগে রাজনৈতিক কোনো কার্যক্রমে সরাসরি যুক্ত ছিলেন কি না, এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, কার্যত আমি সরাসরি রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম না। তবে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছি। কিন্তু কখনও আমি এভাবে ভাবিনি যে, সরাসরি রাজনীতিতে অংশ নেব। আমার বাবা রাজনীতি করতেন, কিন্তু আমি কখনো ভাবিনি যে আমিও রাজনীতি করব।

সুযোগ পেলে কীভাবে মানুষের সেবা করবেন জানতে চাইলে তিনি বলেন, সাধারণ মানুষের মতোই আমি হাঁটাচলা করি। তাদের পাশে থেকেই আমি তাদের জন্য কাজ করব।

এর আগে সকাল দশটায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ফরম বিক্রির এই কার্যক্রম শুরু হয়।  মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল দশটায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ফরম বিক্রির এ কার্যক্রম শুরু হয়।

প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথে গিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন প্রত্যাশীরা। এক্ষেত্রে ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ ও তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হচ্ছে। আর কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় সব বিভাগের মনোনয়ন ফরম জমা নেওয়া হচ্ছে। সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনতে সকাল থেকেই অনেক আগ্রহী মনোনয়ন প্রত্যাশীরা বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আসছেন। সেখান থেকে একজন কিংবা তার প্রতিনিধি ভেতরে প্রবেশ করে মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারছেন।

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত