সংঘর্ষে উত্তপ্ত ঢাকা, বিজিবি মোতায়েন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৩, ১৫:৪১ |  আপডেট  : ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৫

রাজধানীর কাকরাইলে আওয়ামী লীগ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। আগুন দেওয়া হয়েছে দুটি গাড়ি ও একটি পুলিশ বক্সে। এ ঘটনার পর কাকরাইলে মোতায়েন করা হয়েছে বিজিবি।

শনিবার (২৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে সংঘর্ষ শুরু হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোয়া ১২টার দিকে কাকরাইল মসজিদের সামনে আওয়ামী লীগের নেতা-কর্মীদের বহনকারী একটি বাস ও দুটি পিক-আপে হামলা হয়। বিএনপি নেতা-কর্মীরা এই হামলা করেছেন বলে অভিযোগ আওয়ামী লীগের। হামলাকারীরা গাড়ি ভাঙচুর করে।

প্রত্যক্ষদর্শীরারা আরও জানান, হামলা শুরু হলে বাস ও পিকআপ থেকে নেমে দৌড়ে স্থান ত্যাগ করেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ সময় তাদের ধাওয়া দেন বিএনপির কর্মীরা। পরে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। এ সময় পুলিশ সদস্যরা বিএনপির কর্মীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। রাবার বুলেট, টিয়ারসেল ও সাউন্ড গ্রেনেড ছোড়ে।

এ সময় কিছু লোককে কাকরাইলে বিচারপতি বাসভবনের সামনের মোড়ে পুলিশ বক্সে আগুন দিতে দেখা যায়। এছাড়া ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে রাখা গাড়িতে আগুন দেওয়া হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত