শ্রীপুরে কিশোর অটোরিক্সা চালককে গলাকেটে হত্যা

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ৬ জুন ২০২২, ১২:১৪ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৭:১৩

গাজীপুরের শ্রীপুরে অটোরিক্সা চালাক কিশোর হাবিবুর রহমান দুঃখু মিয়ার (১৩) জবাই করে হত্যা করারপর অটোরিক্সা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা । রবিবার (৫ জুন) রাত সোয়া ১০ টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার আনসার রুট ২নং গাজীপুর সংযোগ সড়কের নগরহাওলা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মরদেহ উদ্ধারর করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত দুখু মিয়া সিলেটের সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বুগলা ইউনিয়নের গাছগড়া গ্রামের জাবেদ আলীর ছেলে।


স্থানীয় ও পরিবার সুত্রে জানান, জৈনা বাজার-গাজীপুর সড়কের (নগর হাওলা) গ্রামের গাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হাশেমের বাড়ী সংলগ্ন রাস্তায় ওই কিশোরের জবাই করা মরদেহ দেখতে পায় স্থানীয়রা। সড়কের মাঝখানে গলা কাটা মরদেহ পরে থাকার খবরে স্থানীয়রা ঘটনাস্থলে এসে জড়ো হয়। নিহত কিশোর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের তরমুজেরপাড় এলাকার প্রকৌশলী সুলতান মাহমুদের বাড়িতে পরিবারের সাথে ভাড়া থেকে জৈনা বাজার ও এর আশপাশের সড়কে অটোরিক্সা চালিয়ে জিবীকা নির্বাহ করতো। স্থানীয়দের ধারনা দুর্বৃত্তরা দুঃখু মিয়াকে জবাই করে হত্যার পর তার অটোরিক্সা নিয়ে চলে গেছে দুর্বৃত্তরা ।

হত্যার শিকার দুঃখু মিয়ার বড় ভাই সজিব মিয়া জানান, সে আগে ঝালমুড়ি– বিক্রি করেছে। গত কয়েকদিন যাবত ভাড়া নিয়ে অটোরিক্সা চালাচ্ছিল।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা কিশোরকে জবাই করে হত্যা পর তার কাছ থেকে অটোরিক্সা নিয়ে গেছে। কিশোরের মরদেহের পাশ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত