শ্রীপুরে অটোরিকশা চাপায় নারী নিহত

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুলাই ২০২২, ১৪:৫৭ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ২২:০৯

গাজীপুরের শ্রীপুরে অটোরিকশার চাপায় পঞ্চাশোর্ধ নারী ফরিদা খাতুন নিহত হয়েছে। সে উপজেলার গোসিংগা ইউনিয়নের দরি খোঁজেখানি গ্রামের মৃত আব্দুল মজিদের স্ত্রী। সোমবার (২৫ জুলাই) রাত সাড়ে ৮টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসাপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।  

শ্রীপুর বাজারের ব্যবসায়ী নিহতের ছেলে আল-আমিন জানান, তার (আল-আমিন) মেয়ে ও ভাতিজিকে নিয়ে মা কবিরাজের বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। রাত সাড়ে ৭টায় বরমী-ত্রিমোহনী সড়কের বৈরাগবাড়ি মোড়ে গাড়ি থেকে নেমে রাস্তার পাশে দাঁড়ান। এসময় দ্রুত গতির অটোরিকশা তাঁর মা’কে চাপা দিলে তিনি সড়কের পাশে ছিটকে পড়ে মাথায় মারতœক আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফরিদা খাতুন মারা যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই স্বজনেরা আহত নারীকে নিয়ে যায়। পরে জানতে পারলাম হাসপাতালে নেয়ার পথে ওই নারীর মৃত্যু হয়। কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত