শ্রীনগরে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা আহত-৮, থানায় পাল্টা পাল্টি অভিযোগ

  নজরুল ইসলাম, শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২১, ১৯:০৪ |  আপডেট  : ২ মে ২০২৪, ০৮:২৪

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার রাঢ়িখাল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের বৌ বাজার এলাকায় এই ঘটনা ঘটে।
 
এই হামলায় রাঢ়িখাল ইউনিয়নের স্বতন্ত্র পার্থী হারুন উর রশিদ, সমর্থক মহিখার ছেলে শাহিন(৪০), ওমর শরিফের ছেলে শাওন খান(৪৫), মনির মৃধার ছেলে ইতেন মৃধা, সুজন খানের ছেলে তুহেল খানসহ আহত হয় ৪জন আহত হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, রাঢ়িখাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হারুন উর রশিদ তার সমর্থকদের নিয়ে উঠান বৈঠক শেষে বাড়িতে ফিরছিলেন। বৌ বাজার এলাকায় আসলে নৌকা প্রতিকের প্রার্থী আঃ বারেক খান বারীর উপস্থিতিতে তার সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশিদ সহ তার লোকজনের উপর হামলা করে। এতে বেশ কয়েকজন আহত হয়।

স্বতন্ত্র প্রার্থী হারুন আর রশিদ বলেন, আমি নির্বাচনি উঠান বৈঠক শেষে আমার লোকদের নিয়ে বাড়ি ফিরছিলাম। বৌ-বাজার এলাকায় আসলে বারেক খান আমাদের রাস্তায় দারা করায়। এসময় বারেকের উপস্থিতিতেই তার লোকেরা আমার লোকদের উপর অতর্কিত হামলা চালায় এতে আমার ৮জন কর্মী আহত হয়। তারা সেখানে আমাকে লাঞ্চিত করে।

হামলার বিষয়ে জানতে নৌকার প্রার্থী আব্দুল বারেক খান বারি মুঠো ফোনে কলদিলে তার ভাগিনা ফোন রিসিভ করে। বলে মামা এখন ব্যস্ত আছে কথা বলতে পারবে না।  

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, উভয় পক্ষ থেকে পাল্টা পাল্টি অভিযোগ পেয়েছি। এক পক্ষের মামলা হয়েছে অন্যটির তদন্ত চলমান আছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত