ঢাকা থেকে উদ্ধার

শ্রীনগরের দুই স্কুলছাত্রী সিলেটের টিকটকারের হাত ধরে উধাও

  নজরুল ইসলাম, শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ

প্রকাশ: ১২ মে ২০২২, ২১:০৩ |  আপডেট  : ৫ মে ২০২৪, ১২:৩৪

শ্রীনগরের ২ স্কুলছাত্রী প্রেমের টানে সিলেটের টিকটকারের হাত ধরে উধাও হওয়ার পর তাদেরকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে ঢাকার ওয়ারলেস গেট থেকে তাদেরকে উদ্ধার করা হয়।
 
পুলিশ জানায়, ফেসবুকে পরিচয়ের সূত্রে ১ সপ্তাহের প্রেমের সম্পর্কে টিকটকার মামুনুর রশিদ বুধবার তার এক বন্ধুকে নিয়ে উপজেলার ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ১ ছাত্রীর সাথে দেখা করতে সুনামগঞ্জ থেকে শ্রীনগরে আসে। ওই ছাত্রী স্কুলে পরীক্ষা দিয়ে তার বান্ধবীকে নিয়ে মামুনুর রশিদের সাথে দেখা করে। দুই স্কুল ছাত্রী সন্ধার দিকে মামুনুর রশিদ ও তার বন্ধুর সাথে ঢাকায় চলে যায়।


   
 সন্ধ্যার পরও ১ ছাত্রী বাড়িতে না ফেরায় তাদের অভিভাবকরা শ্রীনগর থানায় আসেন। পরে আরেক ছাত্রীর অভিবাবক থানায় এসে জানতে পারেন তার বান্ধবীও উধাও। এতে তারা ভেঙ্গে পরেন এবং আলাদা আলাদা ভাবে থানায় জিডি করেন। জিডির সূত্রধরে শ্রীনগর থানার এসআই আল-আমিনের নের্তৃত্বে পুলিশের একটি টিম রাতেই ঢাকার ওয়ারলেস গেট এলাকায় অভিযান চালিয়ে জিডির ৬ ঘন্টার মধ্যে ২ ছাত্রীকে উদ্ধার করেন এবং টিকটকার মামুনুর রশিদকে আটক করেন। মামুনুর রশিদ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পলাশগাও গ্রামের মাঈনুদ্দিনের ছেলে।
 
 শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ২ ছাত্রীকে তাদের অভিবাবকদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। টিকটকার মামুনুর রশিদকে তার অভিবাবকদের জিম্মায় দেওয়া হয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত