শেখ হসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করলেন মসিক মেয়র টিটু

  মোঃ আক্তারুজ্জামান খান রনি,ময়মনসিংহ জেলা প্রতিনিধি-

প্রকাশ: ১৭ মে ২০২১, ১৫:৪১ |  আপডেট  : ৩০ আগস্ট ২০২৪, ১৯:২৬

ময়মনসিংহে আজ বেলা ১২ টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরাকরের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে তাঁর উল্লেখ্যযোগ্য ৪০ টি ছবি নিয়ে টাউন হল করিডোরে  আয়োজিত আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু। 

এক সপ্তাহব্যাপী এ আয়োজনের উদ্বোধন কালে মেয়র বলেন, বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে রচিত হয়েছিল সমৃদ্ধ বাংলাদেশের ভিত্তি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমারা স্বল্পোন্নত দেশে থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হতে পেরেছি। আন্তর্জাতিক নানা সুচকে বাংলাদেশের অর্জন আজ ঈর্ষণীয় অর্জণ। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বেই সম্ভব বাংলাদেশকে উন্নত দেশের স্বপ্নের বাস্তবায়ন। 

তিনি আরো  বলেন, একজন সফল রাষ্ট্রনায়কের সাথে সাথে সফল দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা। বিশ্বের বুকে তিনি একজন অন্যতম শ্রেষ্ঠ নেতা, অনুসরনীয় এক ব্যক্তিত্ব।
 
এ অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগের বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত