শুভ জন্মদিন সানিয়া, আজকের দিনটি খুব আনন্দে কাটুক: শোয়েব

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২২, ১১:৪৭ |  আপডেট  : ২১ মে ২০২৪, ০৭:২০

মিডিয়া এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে কানাঘুষা। যেকোনো সময় ভেঙে যেতে পারে ভারতের সবচেয়ে বড় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানের অন্যতম সেরা অলরাউন্ডার শোয়েব মালিকের সাজানো সুখের সংসার।

একযুগ আগে বেশ ঘটা করেই বিয়ে করেন এই তারকা দম্পতি। সেসময়র ‘টক অফ দ্য ওয়ার্ল্ড’ ছিল তাদের বিয়ের ঘটনা। যা ভারত-পাকিস্তানের শীতল সম্পর্ককে যেন একটু উষ্ণতা দিয়েছিল।

শোয়েব-সানিয়া এখন এক ছেলের বাবা-মা। সংসার আর টেনিস খেলা সামলে উঠতে না পেরে খেলা থেকেই অবসর নিয়েছিলেন সানিয়া মির্জা। এদিকে শোয়েবের ক্রিকেট ক্যারিয়ারের সূর্য যেন এখন ডুবন্ত প্রায়। যেকোনো সময় দিতে পারেন ক্রিকেট থেকে অবসরের ঘোষণা।

সানিয়া-শোয়েব এখন এক সন্তানের বাবা-মা। বিয়ের দীর্ঘদিন পর তাদের সম্পর্কে ফাটল ধরেছে, এমন তথ্যই প্রকাশ করেছে ভারত ও পাকিস্তানের একাধিক গণমাধ্যম। সানিয়া মির্জার দিক থেকে আভাস পাওয়া গেলেও সম্পর্ক ভাঙার ব্যাপারে এখনো কোনো মন্তব্য করেননি পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক।

সংসার ভেঙে যাওয়ার গুঞ্জন আরো ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে সানিয়া মির্জার কিছু পোস্টের পর। সম্প্রতি ইন্সটাগ্রামে সানিয়া মির্জা লেখেন, ভাঙা হৃদয় কোথায় যায়? সৃষ্টিকর্তাকে খুঁজতে। ছেলের সঙ্গে ছবি পোস্ট করে সেখানে ক্যাপশন দেন- যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।

সানিয়া মির্জার জন্মদিন আজ (১৫ নভেম্বর)। জন্মদিন উপলক্ষে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে শুভকামনা জানালেন শোয়েব মালিক। ফেসবুক হ্যান্ডেলের সেই ছবিতে শোয়েব-সানিয়া কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন। আর ম্যাচিং করে নীল রঙের পোশাকও পরা তাদের।

সেই পোস্টে শোয়েব ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন সানিয়া, তোমার সুস্বাস্থ্য এবং সুন্দর জীবন কামনা করি। আজকের দিনটি খুব আনন্দে কাটুক।

তবে এর মাঝে ফাটলো আর একটি বোমা। ওটিটি প্ল্যাটফর্ম ‘উর্দুফ্লিক্সে’ আসছে সানিয়া-শোয়েব জুটির ‘দ্যা মির্জা মালিক শো’। বিচ্ছেদ গুঞ্জনের পর এমন সংবাদে সবাই সবাই অবাক। তবে কি তাদের অনুষ্ঠানের প্রচারণার জন্যই এই গুজব!

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত