শুভেচ্ছাদূত হলেন বর্ষা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ৯ এপ্রিল ২০২২, ১১:০৫ |  আপডেট  : ১ মে ২০২৪, ১০:০৩

বহুজাতিক কোম্পানি মেঘনা গ্রুপের ফ্রেশ মিল্ক পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা বর্ষা। এ লক্ষ্যে তিনি প্রতিষ্ঠানটির সঙ্গে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে। চুক্তি অনুযায়ী তিনি পণ্যটির প্রচার ও প্রসারে কাজ করবেন।

আজ রাজধানীর পাশেই আমিনবাজারে একটি শুটিংবাড়িতে এ পণ্যের বিজ্ঞাপনে অংশ নেবেন বর্ষা। এটি পরিচালনা করছেন শঙ্খ দাস গুপ্ত। এ বিজ্ঞাপনের মধ্য দিয়ে দীর্ঘদিন পর মডেলিংয়ে ফিরেছেন এ চিত্রনায়িকা। সর্বশেষ তাকে একটি ওয়াশিং পাউডারের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। নতুন বিজ্ঞাপনে অভিনয় ও শুভেচ্ছাদূত হওয়া প্রসঙ্গে বর্ষা বলেন, ‘প্রস্তাব প্রায়ই পাই কাজ করার, কিন্তু সময় ও পণ্যের মান পছন্দ না হওয়ায় করিনি এতদিন। এ প্রতিষ্ঠানটি দেশের সেরা প্রতিষ্ঠাগুলোর মধ্যে অন্যতম একটি। তাই কাজটি করছি। শুরু তো করেছি সবে, দেখা যাক সামনে কী হয়। আর বিজ্ঞাপনের কাজ দীর্ঘদিন পর করছি। ভালো লাগছে। আশা করছি ভালো কিছুই হবে।’

এদিকে বর্ষা বর্তমানে অভিনয় করছেন ‘নেত্রী : দ্য লিডার’ নামে একটি নতুন সিনেমায়। এটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। এতে দক্ষিণ ভারতীয় অভিনেতা কবির দুহান সিং, প্রদীপ রাওয়াতসহ তুরস্কের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনয়শিল্পী। অনন্ত জলিল এতে বর্ষার বডিগার্ডের ভূমিকায় অভিনয় করছেন। এ ছাড়া তার অভিনীত ‘দিন : দ্য ডে’ নামে একটি সিনেমা আগামী কুরবানির ঈদে মুক্তি পাবে।

ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুস্তাফা অতাশ জমজম। এ সিনেমায়ও তিনি অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করেছেন। এ দুটি সিনেমা প্রসঙ্গে বর্ষা বলেন, ‘দিন : দ্য ডে সিনেমাটি আমাদের ক্যারিয়ারের অন্যতম সিনেমা বলব। কারণ এতে এমন কিছু দৃশ্য আছে যা বাংলাদেশের সিনেমায় আগে দেখা যায়নি। অন্যদিকে নেত্রী : দ্য লিডার সিনেমাটিতে আমি নাম ভূমিকায় অভিনয় করছি। এটিও আমার ক্যারিয়ারের জন্য মাইলফলক হবে বলে আমি বিশ্বাস করি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত