শুটিংয়ে একুশের গান শুনে অঝোরে কাঁদলেন মিথিলা (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২২, ১১:২৬ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ১৮:৫৭

টলিউড অভিনেতা সৌরভ দাস জুটি বেঁধে অভিনয় করেছেন বাংলাদেশি অভিনেত্রী ও মডেল রাফিয়াথ রশিদ মিথিলার সাথে। ছবির নাম ‘মন্টু পাইলট’। সম্প্রতি ছবির কাজ শেষ হয়েছে। সেট থেকে ধারণ করা একটি ভিডিও গতকাল মঙ্গলবার সৌরভ শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তাতে মন্টু পাইলটের কলাকুশলীদের দেখা গেছে। ছিলেন সৌরভ-মিথিলাও।

ভিডিওতে দেখা যায়, সবাই গোল হয়ে দাঁড়িয়ে শুনছেন আবদুল গাফফার চৌধুরীর লেখা একুশের কালজয়ী গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’। গান শুনতে শুনতে আবেগাপ্লুত হয়ে পড়েন মিথিলা। এক পর্যায়ে কেঁদে ফেলেন তিনি। 

সৌরভ ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘যে ভাষায় মাকে ডাকি, যে সুরে গাই গান। সারা রাত শ্যুটিং এর শেষে ভারত লক্ষ্মী স্টুডিওতে একুশের ভোর। মন্টু পাইলটের টিমের পক্ষ থেকে রইলো শ্রদ্ধা ও ভালোবাসা।

বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা অনেকদিন ধরেই টলিউড চলচ্চিত্রের নিয়মিত অভিনয় করে চলেছেন। বর্তমানে তিনি শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন ভারতের কলকাতায় ওয়েব সিরিজ “মন্টু পাইলট” নিয়ে। সেখানেই নিজের দেশের ভাষা শহীদদের স্মরণে একুশের গান শুনে আবেগাপ্লুত হয়ে পড়েন বাংলাদেশি অভিনেত্রী।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোমবার (২১ ফেব্রুয়ারি) মন্টু পাইলটের শুটিং ইউনিট ছোট্ট একটি আয়োজন করে। সেখানে বাজানো হয় একুশের কালজয়ী গান “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি”।

ভিন্ন এক জায়গায় শুটিং শেষ করে হঠাৎ এমন কাণ্ডে তিনি আর নিজেকে ধরে রাখতে পারেননি। শেষমেশ অঝোরে কান্না শুরু করেন। এ সময় তাকে বুকে টেনে নেন অন্য সহকর্মীরা। সবাই তাকে মাথায় হাত রেখে সান্ত্বনা দেন। নিজের দেশ ছেড়ে আসলেও ভিনদেশে গানটি শুনেই নিজের আবেগকে আর ধরে রাখতে পারেননি মিথিলা।

ওয়েব সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করা সৌরভ দাস একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে সবার সঙ্গে ভাগাোগি করেন। ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন- “যে ভাষায় মাকে ডাকি। যে সুরে গাই গান। সারারাত শুটিং শেষে ভারত লক্ষ্মী স্টুডিওতে একুশের ভোর। মন্টু পাইলটের টিমের পক্ষ থেকে রইলো শ্রদ্ধা ও ভালোবাসা।”

ভিডিওতে দেখা যায়, মিথিলাসহ সেটের সবাই গোল হয়ে দাঁড়িয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাচ্ছেন। সঙ্গে বাজছে “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি”। গানটি শুনতে শুনতে কান্নায় ভেঙে পড়েন বাংলাদেশের অভিনেত্রী। গানটির শেষপর্যন্ত তাকে কাঁদতে দেখা যায়।

গত ২৭ জানুয়ারি কলকাতার কালীঘাটে “মন্টু পাইলট” ওয়েব সিরিজের শুটিং শুরু হয়। সৌরভ ও মিথিলা অভিনীত এ ওয়েব সিরিজটি পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য।

ভিডিও দেখতে ক্লিক করুন

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত