শীঘ্রই শুরু হতে যাচ্ছে কে জি এফ ৩ এর কাজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৩:২০ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৫

ফাইল ছবি

ভারতীয় সিনেমায় নতুন এক ইতিহাস রচনা করেছে কন্নড় ভাষার ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। মুক্তির পর শুধু ভারত নয়, আন্তর্জাতিক বাজারেও ঝড় তুলেছিলো এটি। বক্স অফিসে সিনেমাটির আয় ছাড়িয়েছে ১২০০ কোটি রুপি! ফলে ভারতের সর্বকালের সেরা আয়কারী সিনেমার তালিকায় এর অবস্থান তৃতীয়।

গত ১৪ এপ্রিল মুক্তি পায় ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। এতদিন বিশ্বব্যাপী মোট আয়ের পরিমাণ প্রকাশ্যে এসেছে। তবে এবার জানা গেলো, এই সিনেমায় লগ্নি করে কত টাকা নীট আয় করেছেন প্রযোজক।

এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘কেজিএফ ২’ বানিয়ে যেন লটারি জিতেছেন প্রযোজক। সবকিছু বাদ দিয়ে সিনেমাটি থেকে ৫৩৫ কোটি রুপি আয় হয়েছে তাদের। অন্যদিকে এই সিনেমার বাজেট ছিলো ১০০ কোটি রুপি। ফলে লগ্নির পাঁচগুণ লাভ হয়েছে প্রযোজকের। ভারতের সাম্প্রতিক সিনে ইতিহাসে এটা বিস্ময়কর ঘটনাই বটে।

মাস কয়েক আগে ‘কেজিএফ’ প্রযোজক বিজয় কিরাগান্দুর জানান, চলতি বছরের অক্টোবরেই শুরু হবে ‘কেজিএফ: চ্যাপ্টার ৩’-এর কাজ। সবকিছু ঠিক থাকলে ২০২৪ সালে মুক্তি পাবে সিনেমাটি।

উল্লেখ্য, ‘কেজিএফ’ সিরিজের প্রথম সিনেমা মুক্তি পায় ২০১৮ সালে। দুটি সিনেমাই নির্মাণ করেছেন প্রশান্ত নীল। সিনেমা দুটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কন্নড় তারকা যশ। তার বিপরীতে আছেন শ্রীনিধি শেঠি।

বর্তমানে নির্মাতা প্রশান্ত নীল ব্যস্ত রয়েছেন ‘সালার’ নামের একটি সিনেমার কাজে। যেখানে আছেন ‘বাহুবলী’ খ্যাত প্রভাস।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত