শিবচরে নদীর পাড় থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার 

  মাদারীপুর প্রতিনিধি:

প্রকাশ: ১৬ মে ২০২১, ১৩:১৮ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ১৬:২০

মাদারীপুরের শিবচরের মরা আড়িয়াল খাঁ নদীর পাড় থেকে ইসমাইল কাজী (২৭) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সময় তার সাথে থাকা জামাল হোসেন নামের এক যুবকের দাবী তাকে অচেতন করে প্রেম ঘটিত ঘটনায় প্রেমিকা ইসমাইলকে হত্যা করেছে। পুলিশ জামাল নামের ওই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় জেলার শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের খাসচর বাচামারা গ্রামের মরা আড়িয়াল খাঁ নদীর পাড়ে একটি পাট ক্ষেতের পাশে গলাকাটা অবস্থায় এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজুল হোসেন, এসআই সঞ্জীব জোয়ারদার, দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি শরীফ আ: রশিদসহ পুলিশের একটি দল ওই এলাকায় গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত ইসমাইল কাজী উপজেলার নিলখী ইউনিয়নের দক্ষিন চরকামার কান্দি গ্রামের সেকান কাজীর ছেলে। ঈদের দিন শুক্রবার দুপুরে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ ছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছে।

নিহতের মামা মোকসেদ মোল্লা বলেন, আমার ভাগিনার (নিহত ইসমাইল) সাথে জামাল নামের পাশের বাড়ির ছেলেটি ছিল। ওই ছেলে দাবী করছে আমার ভাগিনা তার প্রেমিকার সাথে এই প্রথম দেখা করতে গিয়েছিল। ওই মেয়েটি তাকে স্পীড খেতে দিয়ে ওরা আলাদা কথা বলতে যায়। এরপর আমি অচেতন হয়ে যাই আর কিছু জানে বলে জানায় জামাল। ওর কথা বিশ^াসযোগ্য হওয়া কঠিন। আমার ভাগিনা খুবই মেধাবী ছাত্র। বিসিএস পরীক্ষার্থী।

দত্তপাড়া ফাড়ির এসআই আঃ রশীদ বলেন, লাশটি পাট ক্ষেতে পাওয়ার পর ওর মামাল শনাক্ত করেছে। সকালে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত