শিবগঞ্জে ১৪ দিন পর কবর থেকে গৃহবধূর মরদেহ উত্তোলন

  রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া)

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৪ |  আপডেট  : ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৮

বগুড়ার শিবগঞ্জে দাফনের ১৪ দিন পর এক গৃহবধূর মরদেহ কবর থেকে তোলা হয়েছে। আদালতের নির্দেশে বৃহস্পতিবার (১৬ফ্রেব্রুয়ারি)  দুপুর ১২টার দিকে উপজেলার আটমুল ইউনিয়নের আতাহার গ্রাম থেকে তাঁর মরদেহ তোলা হয়।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, গত ২ ফেব্রুয়ারি রাতে আতাহার গ্রামের হেলাল উদ্দিনের স্ত্রী নাদিরা বেগম মারা যান। এ সময় স্বাভাবিক মৃত্যু দাবি করে তাঁর মরদেহ দাফন করেন স্থানীয়রা। পরে মৃত্যুর বিষয়টি অস্বাভাবিক দাবি করে ৭ ফেব্রুয়ারি নাদিরার স্বামী হেলাল সহ তিনজনের নামে আদালতে হত্যা মামলা দায়ের করেন মৃত নাদিরা চাচাতো ভাই সাইদুর রহমান।

এ ঘটনায় আদালত ৯ ফেব্রুয়ারি নাদিরার মরদেহ উত্তোলনের আদেশ দেন। পরে  বৃহস্পতিবার  দুপুর ১২টার দিকে জেলা ম্যাজিস্ট্রেট কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাহার শাকিলের উপস্থিতিতে মরদেহ তোলেন।

মামলার বাদী সাইদুর রহমান জানান, আমার বোনের মরদেহে জখমের চিহ্ন ও হাতের নখ কোকরানো ছিল। এ থেকে বোঝা যায় তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

মরদেহ উত্তোলনের সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাড়াও উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ  মুনজুরুল আলম, আটমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেনসহ স্থানীয় বাসিন্দারা।

বগুড়া জেলা ম্যাজিস্ট্রেট কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাহার শাকিল জানান, আদালতের নির্দেশে কবর থেকে মরদেহ তোলা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্ত শেষে পুনরায় পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত