শিবগঞ্জে শালিশী বৈঠকে মারপিট আহত একজন

  শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ২৩ মে ২০২১, ১৯:০৯ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৪:২৬

বগুড়ার শিবগঞ্জে লিচু চুরি করাকে কেন্দ্র করে গ্রাম্য শালিস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় আহত ১, থানায় অভিযোগ। ঘটনাটি ঘটেছে শিবগঞ্জ পৌরসভা ১নং ওয়ার্ড তেঘরী নয়াপাড়া গ্রামে। আহত ব্যক্তি তেঘরী নয়াপাড়া গ্রামের মৃত আলাহাজ¦ আব্দুল ওয়াহেদ এর পুত্র মোঃ রুবেল।

অভিযোগ সূত্রে জানায় যায়, তেঘরী নয়াপাড়া গ্রামের শামছুল মোল্লার বাগান হতে মোঃ রকি মিয়া সহ আরো ২জন লিচু চুরি করে। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে সমাধানের জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে ২১ মে রাত ১০ ঘটিকায় শালিশী বৈঠক বসে। উক্ত সময় রুবেল দোকান বন্ধ করে প্রতিদিনের ন্যায় বাড়ীতে যাওয়ার সময় শালিশী বৈঠকের সামনে দাঁড়ালে তেঘরী নয়াপাড়া গ্রামের মৃত চান্দু মিয়ার ছেলে শাহিনুর ইসলাম, বাদশা মন্ডল, একই গ্রামের জাহাঙ্গীর, এনামুল সহ আরো ৫/৭ জন রুবেলকে এলোপাথারী ভাবে মারপিট করে গুরুতর জখম করে। রুবেলের মা, স্ত্রী এবং ভাবি আগাইয়া আসিলে তাদের বেধরক ভাবে মারপিট করে এবং রুবেলের কাছে থাকা নগদ ৫২,৩২০/- (বাহান্ন হাজার তিনশত বিশ) টাকা  কু-উদ্দেশ্যে ছিনিয়ে নেয়। এসময় স্থানীয় লোকজন রুবেলের অবস্থা আশংখা জনক দেখে সিএনজি যোগে দ্রুত শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করে। 

বিষয়টির অভিযোগ তদন্তকারী অফিসার এস.আই নাজমুল এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, তদন্ত কালে প্রাথমিক ভাবে তাকে মারপিট ঘটনাটির সত্যতা পেয়েছি। ছেলেটি প্রতিবন্ধী, পূর্ব শত্রæতার জেরে এ ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত