শিবগঞ্জে ব্যবসায়ীকে মারপিট থানায় অভিযোগ

  শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ৩১ আগস্ট ২০২১, ১৯:৫৮ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ০২:৫২

বগুড়ার শিবগঞ্জে এক কাঁচামাল ব্যবাসয়ীকে মারপিট, থানায় অভিযোগ। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মোকামতলা ইউনিয়নের ভাগখোলা গ্রামের জহুরুল ইসলাম এর পুত্র পান্না ইসলাম একজন কাঁচামাল ব্যবসায়ী। সে গত ২৯ আগষ্ট সকাল ৯টায় তার মোকামতলা হাটে অবস্থিত দোকানে গিয়ে দেখতে পাই তার ব্যবহৃত মোবাইল ফোনের চার্জার নেই। তাৎক্ষনিক ওই ব্যবসায়ী হাটের নৈশ্যপ্রহীকে চার্জ এর বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই প্রতি পক্ষ শংকরপুর গ্রামের মৃত: মোকবুল ইসলাম এর শহিদুল ইসলাম (৫০) তার ছেলে রিদয় ইসলাম (২১)  ওই ব্যবসায়ীর সঙ্গে বাক বিতন্ডতায় জড়িয়ে পরে। এক পর্যায়ে প্রতিপক্ষরা সহ আরো সহযোগিরা ওই ব্যবাসয়ীকে বেধরক ভাবে মারপিট করে আহত করে, ১৭ হাজার ৫শত টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা ওই ব্যবসায়ীকে প্রতিপক্ষদের কবল থেকে রক্ষা করে। 

এসময় প্রতিপক্ষরা ওই ব্যবসায়ীকে বিভিন্ন ভাবে ভয়-ভীতি ও হুমকি প্রদান করে চলে যায়। পরে স্থানীয়রা ওই ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসে। এ ব্যাপারে পান্না বলেন, প্রতিপক্ষরা তুচ্ছ ঘটনা নিয়ে আমাকে মারপিট করে আহত করেছে ও  আমার কাছ থেকে ১৭ হাজার ৫শত টাকা ছিনিয়ে নিয়েছে। 

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত