শিবগঞ্জে বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের অভিযোগ

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ: ২ আগস্ট ২০২১, ২০:৫১ |  আপডেট  : ২৭ মার্চ ২০২৪, ১০:২৮

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। মামলায় সোমবার ভোরে নিজ বাড়ি থেকে সফিউল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

ভুক্তভোগী নারী বাদী হয়ে সোমবার মধ্যরাতে শিবগঞ্জ থানায় এ মামলা করেন। অভিযুক্ত সাফিউল উপজেলার কিচক ইউনিয়নের মাটিয়ান দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম আব্দুল হামিদ।

এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারীর চার বছর আগে বিয়ে হয়। তার বিয়ের পর থেকেই সফিউল তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। একপর্যায়ে সফিউল তাকে বিয়ের প্রস্তাবসহ জমি লিখে দেয়ার প্রস্তাব দেন। এতে ওই নারী রাজি হয়ে যায়। পরে সফিউলের কথা অনুযায়ী স্বামীকে ডিভোর্সও দেন ওই নারী। তাদের সঙ্গে প্রেমের সম্পর্ক চলাকালীন গত বছরের ১৯ ডিসেম্বর রাত ১১ টার দিকে ভুক্তভোগী নারীর বাড়িতেই একাধিক তাকে ধর্ষণ করেন সফিউল। বর্তমানে তিনি (নারী) সাত মাসের অন্তঃসত্ত্বা। চলতি বছরের ২৫ জুলাই সকালে ধর্ষণের শিকার নারী সাফিউলের সঙ্গে বিয়ের বিষয়ে আলোচনা করেন। এতে সফিউল ক্ষিপ্ত হয়ে তাকে গালাগালাজ ও হুমকি দিয়ে চলে যান।

জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় সফিউলকে সোমবার ভোরে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাকে আদালতে তোলা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত