শিবগঞ্জে নিসচার চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের জন্মদিনে দোয়া ও খাবার বিতরণ   

  রশিদুর রহমান রানা শিবগঞ্জ ( বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২২, ১৮:২৬ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮

নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আপোষহীন উন্নয়নের সৈনিক দেশ মাতৃকার কৃতি সন্তান সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত  জীবন্ত কিংবদন্তি এবং নিরাপদ নিউজের প্রধান সম্পাদক ইলিয়াস কাঞ্চন মহোদয়ের আহবানকে সম্মান জানিয়ে বগুড়া  নিসচা শিবগঞ্জ   উপজেলা শাখার আয়োজনে প্রতিবারের ন্যায় এবারও (২৪ ডিসেম্বর)  তাহার জন্মদিন উপলক্ষে কেক কর্তন অনুষ্ঠানের পরিবর্তে পঙ্গুত্ববরণকারী পরিবারের মাঝে  খাবার বিতরণ এবং দোয়া মাহফিলের করা হয়েছে।

শনিবার আটমুল ইউনিয়নে আলিয়ারহাট জামে মসজিদে বাদ আছর মিলাদ মাহফিল এবং দোয়া শেষে পঙ্গুত্ববরণকারী পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়।

নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার কার্যনির্বাহী সদস্য রায়হান  আলী ও মোফাজ্জল হোসেনের সার্বিক ব্যাবস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ সোহাগ আহমেদ, দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য আসাদুল্লাহ, রাব্বি হাসান সুমন প্রমূখ।

দোয়া পরিচালনা করেন খতিব শাহিনুর ইসলাম।  ইলিয়াস কাঞ্চন এর দীর্ঘয়ু কামনা ও সড়ক দুর্ঘটনায় নিহত ব্যাক্তিদের রুহের মাগফিরাত কামনা করা হয় দোয়া মাহফিলে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত