শিবগঞ্জে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন 

  রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ৯ নভেম্বর ২০২২, ১৫:৪১ |  আপডেট  : ২৫ মার্চ ২০২৪, ০৬:০২

বগুড়ার শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে একদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে । বুধবার (০৯ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা।

 স্থাপিত প্যাভিলিয়ন থেকে প্রতিষ্ঠান তাদের দৈনন্দিন কার্যক্রম এবং তাদের নতুন নতুন সেবাসমূহ আগত দর্শনার্থীদের সম্মূখে উপস্থাপনসহ ডিজিটাল সেবা প্রদান  ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং স্থানীয় তরুন উদ্ভাবক তাদের ধারনা এবং প্রকল্প প্রদর্শন এর সুযোগ থাকছে এই মেলায় । মেলায় সরকারি ও বেসরকারি দপ্তরের প্রায় ৪০ টি স্টল অংশ নেয়।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তারক নাথ কুন্ডু, উপজেলা প্রকৌশলী সিহাদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিন্দার আলী, উপজেলা নির্বাচন অফিসার আনিসুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা নাহিদুল সুলতানা প্রমুখ। পরে এক বর্ণাঢ্য র‌্যালী পৌর এলাকার  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত