লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গ্রামনগর বার্তার প্রকাশকের এসি বিতরণ 

  স্টাফ রিপোর্টার 

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ১৪:২০ |  আপডেট  : ১২ এপ্রিল ২০২৪, ২২:৪৮

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গ্রামনগর বার্তার প্রকাশক ও লৌহজং উপজেলা বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক খান নজরুল ইসলাম হান্নান নিজ অর্থায়নে একটি ২ টনের এসি  বিতরণ করেছেন। 

লৌহজং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুরে আলম স্বাস্থ্য কমপ্লেক্স এর অপারেশন থিয়েটার রুমের জন্য জরুরী ভিত্তিতে জনাব হান্নানকে ৩ টি ফ্যানের প্রয়োজনীতার কথা জানালে তিনি একটি ২টনের এসি প্রদান করেন এবং  তৎক্ষনাৎ সেটা অপারেশন থিয়েয়াটারে সংস্থাপন করার ব্যবস্থা করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য জনাব রফিকুল ইসলাম ঢালী,  কুমারভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব আবুল বাসার খান, কুমারভোগ ইউনিয়ন আওয়ামীলীগের ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শ্রী বলরাম মৃধা, কুমারভোগ ইউনিয়ন সেচ্ছাসেকলীগের সভাপতি তৌফিক বুলেট প্রমূখ। 

উল্লেখ্য, করোনাকালীন সময়ে খান নজরুল ইসলাম হান্নান লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নিজ অর্থায়নে দুইটি অক্সিজেন কনসেনট্রেশান মেসিন প্রদান করেছিলেন। তাছাড়া জনাব হান্নান সমাজের বিভিন্ন জনহিতকর কাজে নিজেকে সম্পৃক্ত রেখে সমাজ উন্নয়নে বিশেষ ভূমিকা রেখে চলছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত