লৌহজং উপজেলা ইসলামী আন্দোলনের কমিটি বিলুপ্ত ঘোষণা করলেন আতিকুর রহমান

  প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশ: ৪ ডিসেম্বর ২০২১, ১১:০৯ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৮:৩৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুন্সিগঞ্জ জেলা সভাপতি কে এম আতিকুর রহমান সম্প্রতি লৌহজং উপজেলার বিভিন্ন ইউনিয়নে হাতপাখার প্রার্থীদের উপর নানামুখী চাপ ও প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, সরকারী প্রভাব খাটিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বসিয়ে দেয়া শুধু অনৈতিক নয়, সংবিধান বিরোধী কাজ। 

এই চরিত্র পরিবর্তন না করলে শান্তিকামী মানুষ আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করতে বাধ্য হবে। শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সিগঞ্জ জেলা শাখার মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী উদ্ভূত পরিস্থিতিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ লৌহজং উপজেলা শাখা ও কুমারভোগ ইউনিয়ন শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সেইসাথে তদন্ত কমিটি গঠন করে ২ সপ্তাহের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়।

 এর আগে আরো ২টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীকে কলাকৌশল করে মনোনয়নপত্র বাতিলের ব্যবস্থা করে সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থীর লোকজন। বাকী ইউনিয়নগুলোতেও হাতপাখা মার্কার প্রার্থীদের হুমকি দেয়া হচ্ছে প্রার্থিতা প্রত্যাহারের জন্য। 

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, জেলা সহ-সভাপতি মুফতী আবদুল্লাহ তাহের কাসেমী, সেক্রেটারি মুফতি সাইফুল ইসলাম সাইফ, সাংগঠনিক সম্পাদক হাফেজ মুনসুর আহমদ মুসা, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা ওবায়দুল হক, দপ্তর সম্পাদক মোহাম্মদ জালাল আহমদ, সহ প্রচার ও দাওয়াহ সম্পাদক আব্দুল হাকিম ঢালী, অর্থ সম্পাদক আলহাজ্ব ফারুক হোসেন, সহ অর্থ সম্পাদক মোঃ জাকির হোসেন, প্রশিক্ষণ সম্পাদক সানাউল্লাহ কাসেমী, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক কেএম বিল্লাল হোসেন, মহিলা ও পরিবেশ সম্পাদক ডা. ওবায়দুল্লাহ সরদার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক  মোঃ শরীফ হোসেন প্রমুখ। 

এরপর জেলা নির্বাচন মনিটরিং কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়, সেখানে আরো উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলনের জেলা সভাপতি মাওলানা রফিকুল ইসলাম, জাতীয় শিক্ষক ফোরাম জেলা সভাপতি মাওলানা এমদাদুল্লা হক্কানী প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত