লৌহজংয়ে ৩৭ দিন ধরে মাদ্রাসাছাত্র নিখোঁজ 

  লৌহজং (মুন্সীগঞ্জ) সংবাদদাতা 

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২১, ১৮:৩৯ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১২:০৫

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৩৭ দিন ধরে মো. রেদওয়ান (১৩) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে। সে উপজেলার হাটভোগদিয়া নূরে মদিনা মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র।  রেদওয়ান গত ২১ নভেম্বর রবিবার সকাল থেকে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে লৌহজং থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নম্বর ১০০০।

মাদ্রাসার মুহতামিম (অধ্যক্ষ) মাওলানা মোহাম্মদ ইউনুস জানান, রেদওয়ান ঘটনার দিন ভোরে জামাতে ফজর নামাজ আদায় করেছে। এরপর ওইদিন সকাল সাড়ে ৬টা থেকে তাকে  পাওয়া যায়নি। তিনি আরও জানান, রেদওয়ানের বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের বাদুরতলা গ্রামে। 

নিখোঁজ রেদোয়ানের বাবা মো. সেন্টু মুঠোফোনে জানান, আমার ছেলের মাদ্রাসা থেকে নিখোঁজ হওয়ার খবর শুনে লৌহজংয়ে গিয়েছি। মাদ্রাসা কর্তৃপক্ষ জানায়, রেদওয়ান কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে বের হয়েছে। কিন্তু আমার ছেলে ১ মাস ৭ দিনেও বাড়ি ফিরে আসেনি। আত্মীয়স্বজনসহ নানা জায়গায় খুঁজেও পাইনি।

কোনো সহৃদয় ব্যক্তি রেদোয়ানের সন্ধান পেলে মাদ্রাসার মুহতামিম মাওলানা ইউনুসের মুঠোফোন নম্বর ০১৭১৪২১২৭৮০ ও রেদোয়ানের বাবা মো. সেন্টুর মুঠোফোন নম্বর ০১৭৪৮৬১৮০৫৪-তে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত