লৌহজংয়ে ১৫ শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন 

  লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

প্রকাশ: ১০ এপ্রিল ২০২১ |  আপডেট  : ১১ মে ২০২১

মুন্সীগঞ্জের লৌহজংয়ে কলমা ইউনিয়নে করুনা বেগম মেমোরিয়াল ফাউন্ডেশন এর আয়োজনে লৌহজং উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ টুলু তালুকদার এর উদ্দোগে কলমা ইউনিয়নের ১৫ শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়। শনিবার বেলা ১২ টার দিকে লৌহজং উপজেলা কলমা ইউনিয়নের বাশিরা ঈদগাহ মাঠে এই ইফতার সামগ্রী বিতরন করা হয়।

অনুষ্ঠানে বিশিষ্ঠ সমাজসেবক আবদুল বারেক তালুকদারের সভাপতিত্বে ও শেখ মিজানের স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আ’মীলীগের কার্যনির্বাহী সদস্য ও এশিয়ান গ্রুপ অব ইন্ড্রাষ্ট্রিজ এর ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব মজিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কাযকরী সদস্য মো. আমিনুল ইসলাম সগর ফকির, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য আলহাজ্ব শেখ মোহাম্মদ আলী, উপজেলা কৃষক লীগের সম্পাদক হাজী মো. টুলু তালুকদার, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান অরুন। উপস্থিত ছিলেন মোঃ নজরুল ইসলাম মুন্সি, মো. দুলাল,মোঃ হারুন,কচি ব্যাপারী,মোঃ মশিউর রহমান,মোবারক মেম্বার,মোঃ সুমন প্রমুখ।

এ সময় মাস্ক পরে ও সামাজিক দুরত্ব মেনে কলমা ইউনিয়নের ৯টি ওয়ার্ডে দেড় হাজার দুস্থ্য পরিবারের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরন করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত