লৌহজংয়ে মাদকসেবীদের তালিকা করা হবে

  লৌহজং প্রতিনিধি :

প্রকাশ: ১৪ মার্চ ২০২৩, ১২:৪৬ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ০৭:১০

লৌহজংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভা

মুন্সীগঞ্জের লৌহজংয়ে যারা মাদক সেবন করছে, অত্যন্ত গোপনে তাদের নামের তালিকা করা হবে। চৌকিদার, মেম্বার, চেয়ারম্যানসহ এলাকার  গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলাপ করে এই মাদকসেবীদের তালিকা করা হবে। এ তালিকায় কোন মাদকসেবী চ্যালেঞ্জ করতে চাইলে তাকে জেলা স্বাস্থ্য কেন্দ্র থেকে ডোপ টেস্ট করে তার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

গতকাল সোমবার সকাল ১০টা ৩০ মিনিটে  উপজেলার সভাকক্ষে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় এই বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়া অবৈধ ড্রেজার বন্ধ, ড্রেজার দিয়ে জলাশয় ভরাট বন্ধ, মাহিন্দ্রা গাড়ি চলাচল বন্ধ, জাটকা সংরক্ষণে আরও কঠোর অভিযান, যে সকল বাজারে সিসিটিভি নেই তাদের আওতায় আনার নির্দেশ, গ্রাম্য আদালতের কার্যক্রম তালিকায় লিপিবদ্ধ এই সকল বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আউয়ালের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওসমান গণি তালুকদার, ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, সিনিয়ার উপজেলা মৎস্য কর্মকর্তা ফরিদুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা রিয়াজ আহমেদ, লৌহজং থানার (তদন্ত) মো. রফিকুল ইসলাম, পদ্মা উত্তর থানা (তদন্ত) মো. জয়নুল আবদীন, বিক্রমপুর প্রেস ক্লাবের সভাপতি মাসুদ খান সহ উজেলার বিভিন্ন পত্রিকার সাংবাদিক প্রতিনিধি, বেজগাঁও ইউপি চেয়ারম্যান ফারুক ইকবাল মৃধা, কনসার ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ আলম মোড়ল, খিদিরপাড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, লৌহজং-তেউটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মোল্লা, বৌলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মালেক শিকদার, গাওদিয়া ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মো. টিটু শিকদার প্রমূখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত