লৌহজংয়ে ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ে শিক্ষাবৃত্তি প্রদান 

  স্টাফ রিপোর্টার 

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ২০:৩৪ |  আপডেট  : ১২ মে ২০২৪, ০৩:৪৪

লৌহজং উপজেলার ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে অধ্যক্ষ হাওলাদার আবদুর রাজ্জাক কল্যাণ ট্রাস্ট ও শরফুদ্দিন দ্বীপের উদ্যোগে এ শিক্ষাবৃত্তি দেওয়া হয়েছে। 

শিক্ষাবৃত্তি প্রদান উপলক্ষে  সংক্ষিপ্ত এক আলোচনা সভায়  বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি মো. হারুন-উর-রশিদের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবু তালেবের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক হোসেন মো. খসরু। এ সময় আরও বক্তব্য রাখেন অধ্যক্ষ হাওলাদার আবদুর রাজ্জাক কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং সরকারি হরগঙ্গা বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ হাওলাদার আবদুর রাজ্জাক, ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির সাধারণ সম্পাদক মো. ফরহাদুজ্জামান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কো-অপ্ট সদস্য ও জেলা পরিষদের সদস্য মো. মেহেদী হাসান, ম্যানেজিং কমিটির সদস্য ও বিদ্যালয়ের সাবেক ছাত্র-শিক্ষক মো. মনির হোসেন মোড়ল। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির সমাজকল্যাণ সম্পাদক শামসুল আলম, কার্যকরী সদস্য মুনীর মোরশেদ, বিদ্যালয়ের সাবেক ছাত্র-শিক্ষক জামাল হোসেন শেখ প্রমুখ। 

আলোচনা সভা শেষে অধ্যক্ষ হাওলাদার আবদুর রাজ্জাক কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে বিদ্যালয়ের ১০ জন শিক্ষার্থীর প্রত্যেককে ৫ হাজার টাকা ও এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত এক শিক্ষার্থীকে এককালীন ১০ হাজার টাকা নগদ তুলে দেওয়া হয়। এছাড়া শরফুদ্দিন দ্বীপ নামে প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি মো. হারুন-উর-রশিদ বিদ্যালয়ের ২৪ শিক্ষার্থীর প্রত্যেককে এক হাজার টাকা করে, ৪ জন খণ্ডকালীন শিক্ষককে ৩ হাজার টাকা করে এবং ৩ জন চতুর্থ শ্রেণির কর্মচারীকে এক হাজার করে নগদ টাকা তুলে দেয়া হয়। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত