লৌহজংয়ে নিখোঁজের ৪দিন পর গৃহবধূর বস্তা বন্দি লাশ উদ্ধার           

  লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৭ নভেম্বর ২০২২, ১৯:৩২ |  আপডেট  : ২১ এপ্রিল ২০২৪, ২০:২৭

লৌহজং উপজেলার  বেজগাঁও ইউনিয়নের ছএিশ গ্রামের গৃহবধূ আখিনূর বেগম (৩০) এর নিখোঁজের ৪ দিন পর শনিবার রাতে তার পচাঁ অর্ধগলিত বস্তাবন্দি লাশ ফরিদপুরের ভাঙ্গা  এলাকা থেকে উদ্ধার করা হয়  । 

এলাকাবাসি জানান, গত মঙ্গলবার আখিনূর তার নিজ বাড়ি থেকে তার বোনের বাড়ি পাশের টঙ্গীবাড়ি  উপজেলার বালিগাঁও গ্রামে যাওয়ার কথা বলে বের হয় । এরপর থেকে তার কোন খোজঁ পাওয়া যায়নি  । আখিনূর নিখোঁজ হলে তার আত্মীয়স্বজন ও এলাকার বিভিন্ন যায়গায় খোজাখুজি শেষে তার স্বামী জাহাঙ্গীর হোসেন লৌহজং থানায় একটি সাধারন ডাইরি করেন এবং  উপজেলা বিভিন্ন  গ্রাম পাড়া মহল্লায় মাইকিং করা হয়  । তাতেও আখিনূরের কোন কোখ মিলেনি।  শনিবার  সন্ধ্যায় ভাঙ্গা থানা থেকে একটি লাশ পাওয়ার খবর  জানানো হয় লৌহজং থানায় । এরপর লৌহজং থানা থেকে বেজগাঁও ইউনিয়ন পরিষদের মেম্বারকে বিষয়টি অবহিত করা হলে আখিনূরের স্বামী জাহাঙ্গীর সহ লোকজন ভাঙ্গা থানায় গিয়ে আখিনূরের লাশ ময়না তদন্ত শেষে  রাতেই লৌহজংয়ে নিয়ে আসা হয়  । 

 সোমবার ঘটনানাটি জেনে বেজগাঁওয়ের ছএিশ গ্রামে জাহাঙ্গীরের বাড়িতে গিয়ে ঘরে তালা ঝুলতে দেখলে প্রতিবেশির কাছ থেকে জানা যায়, রবিবার বিকেলে আখিনূরের নামাজে জানাজা শেষে তার স্বামী  জাহাঙ্গীর হোসেন অন্যএ চলে যায়  । তবে কোথায় গিয়েছে এই বিষয়ে প্রতিবেশিরা কিছুই জানেন না  । তবে প্রত্যক্ষ দর্শীরা জানন, লাশটি অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে এবং লাশের সমস্ত শরীরে সিগারেটের ছ্যাকা ও মুখে এবং শরীরের বিভিন্ন  যায়গায়  ছুরির আঘাতের চিহ্ন রয়েছে  ।  নির্মম ভাবে খুন করা হয়েছে  তাকে  । 

তবে প্রতিবেশীরা আরোও জানান, আখিনূর সব সময় কি জেন ব্যস্ততা সময় কাটাতো । বিভিন্ন এনজিও সহ  লোকজনের কাছ থেকে প্রায় ৫ লাখ  টাকা হাতিয়ে নিয়েছে আখিনূর  । প্রতিবেশী আনেকেই জানান এই টাকা ধারের বিষয়টি তার স্বামী জাহাঙ্গীর কিছুই জানতো না  । নিখোঁজের দুই তিন দিন আগে  একটি এনজিও থেকে প্রায় ৭০ হাজার টাকা উঠিয়ে  ছিলো আখিনূর  ।  এইসব টাকা কাকে কোথায় কি ভাবে দিয়েছে তা কেই জানেনা  । তবে মাঝে মধ্যে বোনের বাড়ি যাবার কথা বলে সে বাড়ি থেকে বের খবর জানাযায় প্রতিবেশীদের কাছ থেকে  ।  এসব ধার দেনার বিষয় নিধে গত কয়েকদিন আগে আখিনূরের সাথে তার স্বামী জাহাঙ্গীরের কথা কাটাকাটি হলে সে দিন মঙ্গলবার বোনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে সে বের হয়  । এই বিষয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ে করা হয়েছে  । তবে আখিনুরের সাথে অন্য কোন ছেলের সম্পকেংর বিষয়টি এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি  । 

এই বিষয়ে লৌহজং থানার সেকেন্ড অফিসার এসআই মো. রাসেল জানান, আখিনূরের নিখোঁজের একটি অভিযোগ আমরা পেয়েছি বুধবার এরপর আমরা বিভিন্ন থানায় মেসেজ পাঠিয়ে দেই । সেখান থেকে ভাঙ্গা থানা মেসেজ পেয়ে একটি নারীর লাশ পাওয়ার বিষয়টি আমাদের লৌহজং থানাকে জানায়। ।  এই বিষয়ে ভাঙ্গ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং বিষয়টি তদন্ত চলছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত