লৌহজংয়ে জাতীয় শোক দিবস উদযাপিত

  লৌহজং ( মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৫ আগস্ট ২০২১, ১৬:৩৪ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০৩:৫৭

জাতীর জনক বঙ্গবন্ধৃ শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লৌহজংয়ে আওয়ামীলীগের উদ্যোগে কোরআন খানি, মিলাদ, দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে এান সামগ্রী বিতরন করা হয়। 

লৌহজং উপজেলা আওয়ামী যুবলীগ
----------------------------------------------------------
জাতীর জনক বঙ্গবন্ধৃ শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  কোরআন খানি, মিলাদ, দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে এান সামগ্রী বিতরন করা হয়। 

উপজেলা যুবলীগের সভাপতি মো. আলমঙ্গীর কবীর খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. শাহজাহান খান সাজুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।  উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্জ ওসমান গনি তালুকদার, সাধারন সম্পাদক আব্দুর রশিদ শিকদার,  সাবেক সাধারণ সম্পাদক সেলিম আহাম্মেদ মোড়ল, নুরুল লিপু,  যুগ্ম সম্পাদক মেহেদি হাসান, মো. আনোয়ার হোসেন , বি.এম শোয়েব, তোপাজ্জল হোসেন তপন, মো. আমিনুল ইসলাম সাগর ফকির,  গ্রামনগর বার্তার প্রকাশক. খান নজরুল ইসলাম হান্নান, মো. মোজাম্মেল হক,  এইস এম আজিজুর রহমান, মো. শামীম আলম, মো. মিজানুর রহমান মোল্লা, মো. আবু নাসের রতন,  মো. হুমায়ুন কবীর খোকা মৃধা, মো. শামীম মোড়ল, মো. মতুজা খান, মো. শফিকুল ইসলাম মাদবর, মো. বাদশা আলম, মো. রইস উদ্দিন রঞ্জু, মো. রঞ্জু মোল্লা প্রমুখ। 

লৌহজংয়ের গাওঁদিয়া ইউনিয়নে শোক দিবসে ব্যাতিক্রমী উদ্যোগ
-------------------------------------------------------------------------------
 
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে  কোরআন খানি, মিলাদ, দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে এান বিতরনের পাশাপাশি একটি ব্যাতিক্রম উদ্যোগ নেয়া হয়েছে । আগত অতিথিদের মাঝে কোরান  শরীফ তোলে দেয়া হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলি।     

অনুষ্ঠানে ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে আগত পাচঁশতাধিক দুস্থ্য পরিবারের মাঝে এই এান সামগ্রী চাল, ডাল, তেল, সাবান, বিতরন করা হয়। 

অনুষ্ঠানে হাজী মো. মহিউদ্দিন মিলন শিকদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এইচ, এম আজিজুর রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্জ কামরুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্জ ওসমান গনি তালুকদার, সাধারন সম্পাদক আব্দুর রশিদ শিকদার, মো. মেহেদি হাসান, তোপাজ্জল হোসেন তপন, মো. আমিনুল ইসলাম সাগর ফকির, মো. জাকির হোসেন বেপারী, মিজানুর রহমান হাওলাদার, মো. মোয়াজ্জেম হোসেন হাওলাদার প্রমুখ। 

লৌহজংয়ে  এান বিতরন
----------------------------------

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লৌহজং-তেউটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এান বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
লৌহজং আওয়ামীলীগের কার্যালয়ে লৌহজং-তেউটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মিজানুর রহমান মোল্লার সভাপতিত্বে ও  ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. আবু নাসের রতনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্জ ওসমান গনি তালুকদার, উপজেলা আওয়ামীলীগের  উপদেষ্ঠা আব্দুর রশিদ মোল্লা, মো. সেলিম আহাম্মেদ মোড়ল, যুগ্ম সম্পাদক মো. মেহেদি হাসান, বি.এম শোয়েব, মো. আনোয়ার হোসেন, আবু ফায়সাল নিপু ফকির, স্থানীয় চেয়ারম্যান হাজী মো. রফিকুল ইসলাম মোল্লা, মো. মনু হাওলাদার, মো. শামীম মোড়ল প্রমুখ।

এ ছাড়া লৌহজং উপজেলা প্রশাসন মুক্তি যোদ্ধা কমান্ড বিক্রমপুর প্রেসক্লাব,  লৌহজং প্রেস ক্লাব  বিভিন্ন ইউনিয়ন  আওয়ামী লীগ যুবলীগ  পৃথক পৃথক কর্মসূচীর আয়োজন করে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত