লৌহজংয়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

  স্টাফ রিপোর্টার

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২২, ১৩:৪৮ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ২১:৪৬

লৌহজং উপজেলা প্রশাসন আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলা -২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে এ মেলা অনুষ্ঠিত হয়।

উপজেলার ১২টি মাধ্যমিক বিদ্যালয় ও ২টি কলেজ এ মেলায় অংশগ্রহণ করে। প্রতিটি প্রতিষ্ঠানের একটি করে স্টল ছিল। স্টলে শিক্ষার্থীরা তাদের নিজস্ব মেধায় বিজ্ঞানের বিভিন্ন প্রযুক্তি আবিষ্কার তুলে ধরেন। এতে ইউনুস খান মেমোরিয়াল কলেজ প্রথম স্থান অধিকার করেন।

মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে - মেদিনীমন্ডল আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয় প্রথম, হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয় দ্বিতীয়, এবং কাজির পাগলাা এ টি ইনস্টিটিউশন তৃতীয় স্থান অধিকার করেন। বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আবদুল আউয়াল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন,মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা দেওয়ান মো. জাহাঙ্গীর,উপজেলা একাডেমিক সুপারভাইজার সোহেল হায়দার খান, হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত