লৌহজংয়ে উপজেলা আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ

  স্টাফ রিপোর্টার

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৭ |  আপডেট  : ৫ মে ২০২৪, ০৪:৩৮

মুন্সিগঞ্জ লৌহজংয়ে শান্তি সমাবেশ করেছে লৌহজং উপজেলা আওয়ামী যুবলীগ। গতকাল শনিবার সকাল ১০টায় লৌহজং আওয়ামী লীগের কার্যালয়ের সামনে  বিএনপি জামাত জোট এর সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নি-সংযোগ, লুটপাট ও জঙ্গীদের বিরুদ্ধে এ সমাবেশ ও পরে র‍্যালী অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে সন্ত্রাস রুখে দেয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়। 

উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আলমগীর কবির খানের সভাপতিত্বে ও মোঃ শাহজাহান খান সাজুর সঞ্চালনায়  শান্তি সমাবেশে ও র‍্যালী অনুষ্ঠিত হয়।

আরো উপস্থিত ছিলেন জাকির বেপারী,  সাজিদ খান সঞ্চয়, মোস্তাক আহম্মেদ , মিজানুর রহমান মোল্লা,আবু নাসের রতন, রাসেল আলম রাজু,  রাজিব বাশার, নাজিম মাদবর, আবু সিনহা রিপন, তানভীর আহম্মেদ রনি,শাহিন কাদির, শামিম মোড়ল, টয়েস বেপারী, মিঠু খান,  মিরাজ খান, ফারুক খালাসি, নাহারুল ইসলাম,  হযরত মাদবর, রনজু মোল্লা,  একেএম ইদ্রিস ঢালি, সাগর, আশিক , শাহআলম, লেলিন প্রমূখ। 

দলীয় সূত্রে জানা গেছে, বিএনপি জামাত জোট এর সন্ত্রাস,নৈরাজ্য,অগ্নি- সংযোগ,লুটপাট ও জঙ্গীদের বিরুদ্ধে সারাদেশে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে লৌহজংয়ে এ কর্মসূচি পালন করে লৌহজং  আওয়ামী যুবলীগ । 

বিজ্ঞাপন

এছাড়া কর্মসূচির আওতায় লৌহজং উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোর উদ্যেগে উপজেলার ১০টি ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত