লৌহজংয়ে অবারিত বাংলার বই প্রকাশনা উৎসব ও রবীন্দ্র-নজরুল জয়ন্তী

  স্টাফ রিপোর্টার

প্রকাশ: ১০ জুন ২০২৩, ১০:১৭ |  আপডেট  : ১৮ জুন ২০২৪, ১১:৩৯

মুন্সীগঞ্জের লৌহজংয়ে বই প্রকাশনা উৎসব ও রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন করা হয়েছে। আর্থ-সামাজিক উন্নয়ন ও গবেষণা কেন্দ্র ‘অবারিত বাংলা’এই অনুষ্ঠানের আয়োজন করে

গতকাল শুক্রবার বিকাল পাঁচটায় উপজেলার শিমুলিয়াস্থ অবারিত বাংলার কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনটির সহ-সভাপতি ও গ্রামনগর বার্তার সম্পাদক  অলক কুমার মিত্রের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক, গবেষক ও বাংলাদেশ আওয়ামী লীগের  সম্মানিত উপদেষ্টা ড. নূহ-উল-আলম লেনিন। 

অনুষ্ঠানে ঝুমঝুমি প্রকাশন থেকে প্রকাশিত মুজিব রহমানের মুন্সিগঞ্জের স্মরণীয় বরণীয় ব্যক্তিত্ব ও আনিসুর রহমানের এক মুঠো রোদ্দুর বই দু'টির মোড়ক উন্মোচন করা হয়। 

অনুষ্ঠানে অবারিত বাংলার নির্বাহী পরিচালক খান নজরুল ইসলাম হান্নানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সরকারি লৌহজং কলেজের অধ্যক্ষ মো. মোজাম্মেল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের সহ-সভাপতি ডা. আবদুল মালেক ভূঁইয়া, ইংলিশ চ্যানেল জয়ী সাঁতারু মোশারফ হোসেন খান, লেখক.গবেষক,  বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, ছড়াকার, প্রাবন্ধিক,  ঝুমঝুমি প্রকাশন এর প্রধান নির্বাহী পাশা মোস্তফা কামাল, আবেদীন, ইউনুস খান মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ মো. কামরুল হুদা, নাট্যব্যক্তিত্ব ইউসুফ খসরু, সাহিত্যিক শাশ্বত স্বপন, সাবেক সরকারি কর্মকর্তা হুমায়ুন কবির, বিশিষ্ট ব্যবসায়ী বিএম শোয়েব, লেখক মুজিব রহমান ও মোঃ আনিসুর রহমান  প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত