এ ঘটনায় কিশোরী অন্তঃসত্ত্বা

লৌহজংয়ে থানায় বৃদ্ধকে দ্বারা কিশোরী ধর্ষণের অভিযোগ

  লিটন মাহমুদ

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৩, ১৮:৪১ |  আপডেট  : ১৭ এপ্রিল ২০২৪, ০০:২৮

মুন্সীগঞ্জের লৌহজং এ প্রতিবেশীর ধর্ষণের শিকার হয়ে এক কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বলে অভিযোগ উঠেছে।

বিষয়টি নিয়ে আজ সোমবার (২৪ এপ্রিল) লৌহজং থানায় লিখিত আভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। 
ধর্ষণের আভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন লৌহজং থানার (ওসি) মো. আব্দুল্লাহ আল তায়াবীর।

ধর্ষণের শিকার কিশোরী ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার গাওদিয়া ইউনিয়নের পশ্চিম বুড়দিয়া গ্রামের মৃত মঞ্চু বেপারীর ছেলে নুর আলম (৫৫)। গত বছরের সেপ্টেম্বরে বিলের শাক তুলতে গেলে অচেতন করে  কিশোরী সানজিদা আক্তারকে (১৪) ধর্ষণ করে সে। ধর্ষণের শিকার কিশোরী তিনি খিদিরপাড়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী৷  পরবর্তীতে নানা ভয় দেখিয়ে ধর্ষণ অব্যাহত রাখে নুর আলম। মেয়েটি ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে কিশোরী তার পরিবারকে বিষয়টি জানায়৷ মেয়েটির পরিবার ৭নং ওয়ার্ড মেম্বার মো. ইকবাল শিকদারকে ঘটনার বিষয়ে খুলে বললেন তিনি কিশোরীকে থানায় পাঠিয়ে দেন। 

পশ্চিম বুড়দিয়া গ্রামের সাবেক মেম্বার আনোয়ার হোসেন ও স্থানীয় বাসিন্দা মোতালেব সিকদার বলের নুর আলমের নামে এর আগেও একাধিক নারীঘটিত অপকর্মের অভিযোগ রয়েছে৷

এ ব্যাপারে ৭নং ওয়ার্ড ইউপি সদস্য ইকবাল সিকদার জানান ধর্ষণের বিষয়টি মেয়ের পরিবার আমাদের জানালে অভিযুক্ত নূর আলমকে জিজ্ঞাসা করা হলে সে দায় স্বীকার করেছে৷ তখন আমরা কিশোরীকেও তার পরিবারকে অভিযোগ করার জন্য থানায় পাঠিয়ে দেই ।

লৌহজং থানার এস আই আবু বক্কর জানান, ঘটনা নির্যাতনের শিকার কিশোরীর বাবা রুবেল শেখ বাদী হয়ে নুর আলমকে আসামি করে সোমবার থানায় একটি অভিযোগ দিলে মামলাটি নথিভুক্ত হয়ে। অভিযুক্ত নুর আলমকে আটক করা হয়েছে৷
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত