লৌহজংয়ে এলজিএসপি প্রকল্পের রাস্তার কাজের উদ্বোধন

  লৌহজং প্রতিবেদক

প্রকাশ: ১ জুলাই ২০২২, ২০:৫৬ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৭:৩৪

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া ইউনিয়নের ৪ নম্বর  ওয়ার্ডে এলজিএসপি প্রকল্পের আওতায় রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার রাস্তার কাজের উদ্বোধন করেন গাওদিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো. শহিদুল ইসলাম ফকির। এলাকায় দীর্ঘদিন থেকে রাস্তাটি কাঁচা থাকায় মানুষের দুর্ভোগ ছিল চরমে। এছাড়া রোগী নিয়ে যাতায়াতে মানুষকে দুর্ভোগ পোহাতে হতো। দীর্ঘদিনের প্রতিক্ষার পর রাস্তাটি সংস্কার হওয়ায় এলাকার লোকজন প্রধামন্ত্রীসহ স্থানীয় এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি, এলাকার ইউপি চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ধন্যবাদ জানিয়েছেন।

ফলপাকর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান রাস্তা থেকে হাজী মালেক শেখের বাড়ি পর্যন্ত প্রকল্পের আওতায় ২৮০ ফিট ও এলাকাবসীর সহায়তায় আরো ৬২০ ফিটসহ মোট ৯০০ ফিট রাস্তার নির্মাণ করা হচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন গাওদিয়া ইউনিয়ন সচিব এস এম খোমিনী, ৪ নম্বর  ওয়ার্ডের ইউপি মেম্বার মো. মোশারফ হোসেন বেপারী, সাবেক মেম্বার মো. আক্তার হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ শামীম, সহ-সম্পাদক মো. সোহাগ মোল্লাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত