উঠান বৈঠকে বিএম শোয়েব

'লৌহজংকে মডেল উপজেলা হিসেবে গড়তে চাই' 

  মিজানুর রহমান ঝিলু

প্রকাশ: ২ মার্চ ২০২৪, ১৯:২১ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৬

আসন্ন লৌহজং উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও এফবিসিসিআইয়ের পরিচালক বিএম শোয়েব উঠান বৈঠক করেছেন। শনিবার বিকেলে লৌহজংয়ের মেদেনীমণ্ডল গ্রামের বিখ্যাত খানবাড়িতে তিনি এ বৈঠক করেন। স্থানীয় প্রবীণ আবদুল লতিফ খান এতে সভাপতিত্ব করেন। তারিক খান ও ফৌজি হাসান খান রিকুর যৌথ উপস্থাপনায় বিএম শোয়েব তাঁর বক্তব্যে বলেন, 'অনেক কিছু করার ও মানুষকে সেবা দেওয়ার সুযোগ থাকায় আমি উপজেলা চেয়ারম্যান হতে চাই। আমি লৌহজং উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়তে চাই। সেই সাথে উপজেলায় ভালো স্কুলকলেজ, হাসপাতাল নির্মাণ করবো। নির্বাচিত হলে আমি মাওয়ার কাছে একটি উন্নতমানের হাসপাতাল নির্মাণের প্রতিশ্রুতি দিচ্ছি।'

এ সময় খানবাড়ি পরিবারের সম্মানিত সদস্য আতিকুর রহমান খান, উপজেলা বঙ্গবন্ধু ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম সঞ্জীব, স্থানীয় আক্কাস আলী বেপারী, মেছের আলী, হাজী নাজিমউদ্দিন, দিদার হোসেন, বাটুল খান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বিএম শোয়েবকে একজন শিক্ষিত সৎ, নিষ্ঠাবান ও দানবীর হিসেবে উল্লেখ করে আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোট প্রার্থনা করেন।  

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত