লাইফস্টাইল ব্র্যান্ড ক্যাটস আইয়ের সাথে টুর‌্যাগ অ্যাক্টিভ অংশীদারিত্ব

  সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২২, ১৫:২১ |  আপডেট  : ৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫৬

[ঢাকা, ২৮  নভেম্বর, ২০২২] ফিটনেস, ফ্যাশন ও ফ্যাব্রিকেশনের জগতে সর্বাধুনিক প্রযুক্তি ও উদ্ভাবনের সমন্বয় ঘটিয়েছে ওয়েভ রাইডার্স লিমিটেডের ব্র্যান্ড টুর‌্যাগ  অ্যাক্টিভ। সম্প্রতি, ব্র্যান্ডটি ক্যাটস আইয়ের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। ওয়েভ রাইডার্সের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তি অনুযায়ী, এখন থেকে ক্যাটস আইয়ের সবগুলো আউটলেটে সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে টুর‌্যাগ  অ্যাক্টিভওয়্যারের বিস্তৃত পণ্যের সমাহার। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দু’পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন: টুর‌্যাগ  অ্যাক্টিভ প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ফাইয়াজ রহমান এবং ক্যাটস আইয়ের পরিচালক সাদিক কুদ্দুস। 

চুক্তি অনুযায়ী, এলিফ্যান্ট রোড, বসুন্ধরা সিটি, গোল্ডেন এইজ [গুলশান), আরএকে টাওয়ার [উত্তরা), আফমি প্লাজা [চট্টগ্রাম), যমুনা ফিউচার পার্ক, মিরপুর ১০ এবং বাণিজ্য ভবন শপিং কমপ্লেক্সে অবস্থিত ক্যাটস আইয়ের আউটগুলোতে টুর‌্যাগ  অ্যাক্টিভ মেন’স কালেকশন- গো ইজি, পারফর্মার ও ইনটেন্স এবং উইমেন’স কালেকশন ভাইটালিটি, অপ্টিমাম, ফ্রিমুভ ও ফ্লেক্স৩৬০ পাওয়া যাচ্ছে। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ক্যাটস আইয়ের পরিচালক সাদিক কুদ্দুস বলেন, “টুর‌্যাগ  অ্যাক্টিভ সাথে আমাদের অংশীদারিত্বের ব্যাপারে জানাতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। টুর‌্যাগের সাশ্রয়ী মূল্যে উন্নতমানের অ্যাথলেটিক পোশাকের বিস্তৃত পরিসরের পণ্য রয়েছে। আমাদের প্রত্যাশা,ক্যাটস আই ও টুর‌্যাগের এই যাত্রা সফলতা অর্জন করবে।”

এ বিষয়ে টুর‌্যাগ  অ্যাক্টিভ প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ফাইয়াজ রহমান বলেন, “বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ক্লথিং ব্র্যান্ড ক্যাটস আইয়ের সাথে চুক্তি করা আমাদের জন্য অত্যন্ত আনন্দের। সাম্প্রতিক সময়ে মানুষ পোশাকের মাধ্যমে এমন স্টাইল করতে চাচ্ছে, যা একইসাথে তাদের অ্যাক্টিভ হওয়ার ক্ষেত্রে ভূমিকা রাখবে, স্বাচ্ছন্দ্যদায়ক হবে, পাশাপাশি ফ্যাশনেবলও হবে। অ্যাক্টিভওয়্যার এখন শুধুমাত্র লাইফস্টাইল চয়েজই নয়, এটি বৈশ্বিক ফ্যাশনে প্রভাব বিস্তারকারী ভূমিকা রাখছে। আমাদের প্রত্যাশা, টুর‌্যাগ  অ্যাক্টিভ ও ক্যাটস আইয়ের এ অংশীদারিত্ব আরও শক্তিশালী হবে এবং দেশের ফ্যাশন সচেতন মানুষদের কাছে পৌঁছে যাবে আমাদের পোশাক।”

পারফরমেন্স বৃদ্ধি করবে, স্বাচ্ছন্দ্যদায়ক এবং ফ্যাশনেবল পোশাক তৈরির মাধ্যমে অ্যাথলেইজার ও লাইফস্টাইল খাতকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে প্রত্যাশী টুর‌্যাগ  অ্যাক্টিভ। এরি ধারাবাহিকতায়, দেশের ফ্যাশন সচেতন মানুষের কাছে বিস্তৃত পণ্যের সমাহার পৌছে দেয়ার নিরলস চেষ্টার অংশ হিসেবে ক্যাটস আইয়ের সাথে অংশীদারিত্ব করলো ব্র্যান্ডটি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত