রিসডা-বাংলাদেশের উদ্যোগে দক্ষতা উন্নয়ন প্রকল্পের আওতায় প্রশিক্ষণার্থীদের সনদপত্র বিতরণ

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ১৮:৩৩ |  আপডেট  : ২৮ মার্চ ২০২৪, ১৫:০৯

রিসোর্স ইন্টিগ্রেশন এন্ড সোস্যাল ডেভেলপমেন্ট এসোসিয়েশন বাংলাদেশ (রিসডা-বাংলাদেশ) এর অঙ্গপ্রতিষ্ঠান রিসডা ইনস্টিটিউট অব টেকনোলজী (RIT)  এর উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রণালয় এর SEIP-BACI  প্রকল্প ও নেদারল্যান্ড ভিত্তিক টেরে-ডেস-হোমস এর আর্থিক সহায়তায় দক্ষতা উন্নয়ন কর্মসূচীর আওতায় বিভিন্ন টেড্রে ১৫০ জন কারিগরি প্রশিক্ষণার্থীর শিক্ষা সমাপনী সনদপত্র বিতরণ ঢাকাস্থ বিরুলিয়ার RIT ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

রিসডা বাংলাদেশ এর চেয়ারম্যান মোহাম্মদ  নুরুজ্জামান মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠিত সনদপত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক ও সরকারের অতিরিক্ত সচিব মোঃ আজহারুল ইসলাম, শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের সাবেক মহাপরিচালক ও অবসর প্রাপ্ত অতিরিক্ত সচিব মোঃ আব্দুল করিম, এনডিসি, এলজিইডি এর প্রকল্প পরিচালক প্রকৌশলী শেখ মোঃ নুরুল ইসলাম, টেরে-ডেস-হোমস, নেদারল্যান্ডস্ এর কান্ট্রি ডিরেক্টর মোঃ মাহমুদুল কবির, বিশিষ্ট বিজ্ঞানী ও গবেষক গোলাম আলী সুমন, নিউজিল্যান্ড ভিত্তিক প্রতিষ্ঠান WASDA এর ভাইস প্রেসিডেন্ট আহমেদ ওয়াসীমুল বারী, SEIP-BACI  প্রজেক্টের এ্যাসিসটেন্ট কো-অর্ডিনেটর বোরহান হামজা, সাভার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিম তরফদার, মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান ও শাহজালাল ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহিম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিসডা-বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মোঃ হেমায়েত হোসেন। অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও কারিগরি কর্মসহায়ক উপকরণ বিতরণ করা হয়।প্রেস বিজ্ঞপ্তি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত