রাষ্ট্রপতির সংলাপে সোমবার যাচ্ছেন শেখ হাসিনার নেতৃত্বে আ'লীগের ১০ সদস্য

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২২, ১০:১৩ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫১

নির্বাচন কমিশন গঠন ইস্যুতে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১০ সদস্যদের প্রতিনিধি দল রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সঙ্গে সংলাপে অংশ নেবেন। আওয়ামী লীগের পক্ষ থেকে প্রতিনিধি দলের তালিকা চূড়ান্ত করা হয়েছে। অবশ্য কোভিড-১৯ পরীক্ষার প্রেক্ষাপটে শেষ সময়ে কিছুটা রদবদল হতে পারে।

সোমবার (১৭ জানুয়ারি) বিকাল ৪টায় আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিনিধি দলটি বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকে বসবেন।

নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগের প্রতিনিধি দলের সদস্যরা হলেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, ড. মো. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক এবং আব্দুর রহমান।

এর আগে ৯ জানুয়ারি রাষ্ট্রপতির কার্যালয়ের প্রেস অনুবিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব (জন বিভাগ) সম্পদ বড়ুয়ার পক্ষ থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ১৭ জানুয়ারি সংলাপে অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়। আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বোচ্চ ১০ জনকে বঙ্গভবনে যাওয়ার অনুরোধ করা হয়।

করোনা সংক্রমণের কারণে এবার সংলাপে প্রতিনিধি সংখ্যা সীমিত করার পাশাপাশি সবার কোভিড-১৯ পরীক্ষার নেগেটিভ সনদ থাকার বাধ্যবাধকতা রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত