রাজৈরে ৩ দোকানে ২০ হাজার টাকা জরিমানা 

  শফিক স্বপন মাদারীপুর 

প্রকাশ: ১২ আগস্ট ২০২২, ১৯:১৬ |  আপডেট  : ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৪

মাদারীপুরে রাজৈরে ৩ টি দোকানে ২০ হাজার টাকা জরিমানা করেছে মাদারীপুর জেলা  ভোক্তা অধিকার সংরক্ষণ  কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে রাজৈর ও টেকেরহাটে এ অভিযান পরিচালনা করেন মাদারীপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদাউস। এ সময় মাদারীপুরের রাজৈরে ৩টি মুদি দোকানিকে গো খাদ্য মানুষের খাদ্য একসাথে বিক্রয়ের দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে ৩টি ফিলিং স্টেশনে তদারকীমূলক অভিযান পরিচালনা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, রাজৈর ও টেকেরহাট বাজার এবং ৩টি ফিলিং স্টেশনে তদারকীমূলক অভিযান পরিচালনা করা হয়। এসময় মুদি দোকানের মুল্য তালিকা না থাকায় ও গো খাদ্য মানুষের খাদ্য একসাথে বিক্রয়ের দায়ে গনেশ স্টোরের গনেশকে ৫ হাজার, মায়ের দোয়া স্টোরের জাফর মুন্সীকে ৫ হাজার ও জয় ত্রিনাথ ভান্ডারের বিমল কুমারকে ১০ হাজার টাকা জরিমানা করে। এ খবর পেয়ে অন্য মুদি ও মিষ্টির দোকান গুলো বন্ধ করে পালিয়ে যায় দোকানিরা। সাধারণ ক্রেতাদের দাবি এরকম ঝটিকা অভিযান যেনো অব্যাহত থাকে।

অন্যদিকে উপজেলার মেসার্স রাবেয়া ফিলিং স্টেশন, মেসার্স এস আর ফিলিং স্টেশন ও মেসার্স হাসমত ফিলিং স্টেশন পরির্দশন করে প্রয়োজনীয় কাগজপত্র তেলের পরিমাপ পর্যবেক্ষণ করেন।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত