রাজশাহীতে সিনেপ্লেক্সের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ১৬:৪১ |  আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ১৮:৫৫

রাজশাহীতে দীর্ঘ সাড়ে চার বছর পর সিনেমা হলের খরা কাটছে। শুক্রবার (১৩ জানুয়ারি) রাজশাহী বঙ্গবন্ধু হাইটেক পার্কে উদ্বোধন হচ্ছে স্টার সিনেপ্লেক্স।

রাজশাহী বঙ্গবন্ধু হাইটেক পার্ক কর্তৃপক্ষের তথ্য মতে, রাজশাহীতে হাইটেক পার্কের একটি অংশ সিনেপ্লেক্স। এতে থাকছে ১৭২টি আসন। সোয়া ৫ কোটি টাকা ব্যয়ে এটি নির্মাণ করা হয়েছে। ১২ ডিসেম্বর প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন। এরপর স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের কাছে এটি পরিচালনার জন্য দেওয়া হয়েছে।

মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ঢাকা ও চট্টগ্রামের পর এবার রাজশাহীতে যাত্রা করছে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স। ইতিহাস-ঐতিহ্যে সমৃদ্ধ অপূর্ব নগর রাজশাহীতে শুক্রবার খুলছে সিনেপ্লেক্সের নতুন শাখা। এরপর শনিবার থেকে সাধারণ দর্শকরা টিকিট কেটে সেখানে সিনেমা দেখতে পারবেন।

তিনি আরও বলেন, জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহীর বিশিষ্ট ব্যক্তি এবং বিনোদন জগতের তারকারা উপস্থিত থাকবেন। সপ্তাহে সাতদিনই এখানে সিনেমা দেখানো হবে। দুপুর ও সন্ধ্যা আলাদা আলাদা টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে। টুডি টিকিটের দাম সকালে ২৫০ ও বিকেলে ৩০০ এবং থ্রিডি সকালে ৩০০ ও বিকেলে ৩৫০ টাকা রাখা হয়েছে।

এদিকে রাজশাহীবাসীর সিনেমা দেখার যে অভাব তা সিনেপ্লেক্স কিছুটা পূরণ করতে পারবে বলে মনে করছেন রাজশাহীর চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে মূল দর্শকের চাহিদা পূরণে প্রেক্ষাগৃহ চালুর দাবি জানিয়েছেন তারা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত