রাজনৈতিক দলগুলোকে নির্বাচনে আসার অনুরোধ জানিয়েছেন ডিএসসিসি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২৩, ১৬:৩৫ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৬:৪৮

আগুনসন্ত্রাস ও আগ্রাসনের মাধ্যমে রাজনৈতিক সমাধান হবে না উল্লেখ করে রাজনৈতিক দলগুলোকে নির্বাচনে আসার অনুরোধ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, ‘আমরা অত্যন্ত ব্যথিত যে, গণপরিবহনের ওপরে বেশি আগ্রাসন হচ্ছে। আমরা রাজনৈতিক সংগঠনগুলোকে অনুরোধ করবো— এই আগ্রাসন, এই অন্যায় এবং আগুন দিয়ে নিরীহ মানুষকে পুড়িয়ে যে রাজনীতি করা হচ্ছে, সেটি তারা প্রত্যাহার করে, আসন্ন নির্বাচনে অংশগ্রহণ করবে। নির্বাচনের মাধ্যমেই রাজনৈতিক সমাধান সম্ভব। আগ্রাসন করে, আগুন দিয়ে পুড়িয়ে কখনোই কোনও রাজনৈতিক সমাধানে উপনীত হওয়া যায়নি। এবারও যাবে না।’

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে গুলিস্তানের শহীদ মতিউর পার্কের [মহানগর নাট্যমঞ্চ] অভ্যন্তরে নির্মিত ‘রাইসা নগর ব্যায়ামাগার’ এর উদ্বোধন শেষে গণমাধ্যমের সঙ্গে মতবিনিময়কালে মেয়র তাপস এসব কথা বলেন।

এ সময় তিনিন বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৭৫টি ওয়ার্ডেই ব্যায়ামাগার প্রতিষ্ঠা করা হবে এবং ব্যায়ামাগারগুলো যৌথ মূলধনী অংশীদারত্বের ভিত্তিতে পরিচালনা করা হবে বলে জানিয়েছেন শেখ তাপস।

উদ্বোধন অনুষ্ঠানে ডিএসসিসির প্রধান প্রকৌশলী আশিকুর রহমান, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মো. ইফতেখার আহমেদ চৌধুরী এবং বিভিন্ন ওয়ার্ডের সাধারণ আসন ও সংরক্ষিত আসনের কাউন্সিলরা উপস্থিত ছিলেন।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত