রাজধানীতে ফানুস ওড়ানোর সময় একই পরিবারের ৩ জন অগ্নিদগ্ধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১ জানুয়ারি ২০২৪, ১৪:৫৯ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৭:০৮

রাজধানীতে নতুন বছরের প্রথম প্রহরে পৃথক তিনটি স্থানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ফানুস ওড়ানোর সময় একই পরিবারের  ৩ জন অগ্নিদগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক ও সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা  হয়েছে।
রোববার মধ্যরাতে রাজধানীর পুরান ঢাকার নাজিরা বাজার, কামরাঙ্গীরচরে মুজিবর ঘাট ও কেরানীগঞ্জ জিনজিরা পল্লীবিদ্যুৎ এলাকায় এসব ঘটনা ঘটে। আজ সোমবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ  (ওসি) মো. বাচ্চু মিয়া বিষয়টি বাসস'কে নিশ্চিত করেন।
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, কামরাঙ্গীরচরে মুজিবর ঘাট এলাকায় ফানুস ওড়ানোর সময় একই পরিবারের অঘিœদগ্ধ ৩ জন হলেন, মো. সিয়াম (১৭), মো. রাকিব (১৮) ও মো. রায়হান (১৫)। দগ্ধ অবস্থায় রাত দেড়টার দিকে তাদের ৩ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক ও সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।
ওসি মো. বাচ্চু মিয়া জানান, সিয়ামের শরীরে বেশি অংশ পুডে গেছে ও বাকি দু'জনের শরীরের সামান্য কিছু অংশ পুড়েছে। তিনি আরও জানান,  শরীয়তপুর জেলার জাজিরা থানার কান্দি গ্রামে দগ্ধদের বাড়ি।
অপরদিকে রোববার রাত সাড়ে ১২ টার দিকে পুরান ঢাকার নাজিরা বাজারে বিউটি লাচ্ছির পাশে একটি জুতা তৈরির দোকানে আগুন লাগে। ফায়ার সার্ভিস ঘঁনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
এছাড়া একই রাতে কেরানীগঞ্জ জিনজিরা পল্লীবিদ্যুৎ এলাকায় ফানুস ওড়ানোর সময় ময়লার স্তুপে পড়ে আগুন লাগে। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত