রাজধানীতে গার্ডার চাপায় প্রাইভেটকারের পাঁচ যাত্রী নিহত, প্রধানমন্ত্রীর শোক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ২১:২৯ |  আপডেট  : ২৫ মার্চ ২০২৪, ১৫:০৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রাজধানীর উত্তরায় ঢাকা-ময়মনসিংহ রোডে ক্রেন ছিঁড়ে গার্ডারের চাপায় ঘটনাস্থলেই একটি প্রাইভেটকারের পাঁচ যাত্রী নিহতের ঘটনায় গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় প্রধানমন্ত্রী নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

রাজধানীর উত্তরায় বাস রেপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পে ক্রেন দিয়ে বক্সগার্ডার ওঠানোর সময় দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার থেকে ৫ জনের মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস। দুর্ঘটনায় দুইজন আহত হয়েছেন। এদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা একই পরিবারের সদস্য বলে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন জানান।  

আজ বিকেলে উত্তরা পশ্চিম থানার সেক্টর-৩ এ ঢাকা ময়মনসিংহ মহাসড়কে প্যারাডাইস টাওয়ারের সামনে বিআরটি প্রকল্পে ক্রেন দিয়ে বক্সগার্ডার ওঠানোর সময় যাত্রীবাহী একটি প্রাইভেটকারের ওপর পড়ে যায়। এতে প্রাইভেটকারটি বক্সগার্ডারের নিচে চাপা পড়ে এই হতাহতের ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস ও সিভিল  ডিফেন্সের মিডিয়া  শাখার উপ-সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান শিকদার বাসসকে জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার থেকে যে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এদের মধ্যে ২৫ থেকে ৩০ বছরের ২ জন নারী, ৪ থেকে ৫ বছরের শিশু একজন,  আরেকজন ৭ বছরের শিশু এবং ৪৫ থেকে ৫০ বছরের একজন পুরুষ। 

তিনি জানান, মরদেহগুলো উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়েছে। পরে পুলিশ মরদেহগুলো রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত