রহমত-জলি দম্পতি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২১, ২০:০৭ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৮

শোবিজ জগতের প্রিয় মুখ দম্পতি রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি দুজনেই করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তারা বাংলাদেশ স্পোশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফর্মেন্স স্টাডিজ বিভাগের শিক্ষক আশিকুর রহমান লিয়ন।

লিয়ন জানান, ‘গত ২২ নভেম্বর থেকে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি রয়েছেন এই দম্পতি। জলি ম্যাডাম সংকটাপন্ন পরিস্থিতিতে থাকায় আইসোলেশন ইউনিটে ছিলেন। তবে বর্তমানে ভালো আছেন। সবাই দোয়া করবেন যেন স্যার ও ম্যাডাম দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’

তিনি আরো বলেন, ‘গত ১৭ নভেম্বর করোনায় আক্রান্ত হন জলি ম্যাডাম। ২২ নভেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিন রহমত আলীর স্যারেরও করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তিনিও হাসপাতালে ভর্তি হন।’ রহমত-জলি দুজনই এই একই বিভাগের শিক্ষক।

রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি দু’জনের বাড়ি রাজশাহী। ভারতের রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তাদের পরিচয়। এরপর ১৯৮৯ সালে দেশে এসে জলি শিক্ষক হিসেবে যোগ দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগে। রহমত আলী যোগ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে। তবে পরে অবশ্য ঢাকা বিশ্ববিদ্যালয়ে চলে আসেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত