যৌতুকের মামলায় খালাস পেলেন ইমন

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ৭ ফেব্রুয়ারি ২০২২, ১০:২৮ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৮:২২

স্ত্রীর করা যৌতুকের মামলায় খালাস পেয়েছেন সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন। এর আগে গত ২৬ নভেম্বর এ মামলায় আদালতে অভিযোগপত্র দাখিল করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার পুলিশ পরিদর্শক তাহমিনা আক্তার।

গত ১৫ ডিসেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি অভিযোগপত্রে ‘দেখিলাম’ লিখে স্বাক্ষর করেন। একইসঙ্গে মামলাটি বিচারের জন্য ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এ বদলির আদেশ দেন।

অভিযোগপত্রে বলা হয়, শওকত আলী ইমন তার স্ত্রী রিদিতা রেজার কাছে যৌতুক হিসেবে ১০ লাখ টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করলে তাকে মারধর করে বাসা থেকে বের করে দেন ইমন।

এরপর গত বছরের ২০ সেপ্টেম্বর ইমনের স্ত্রী রিদিতা রেজা বাদী হয়ে রমনা থানায় মামলাটি দায়ের করেন। ২৫ সেপ্টেম্বর রাতে ইস্কাটনের বাসা থেকে ইমনকে গ্রেপ্তার করে রমনা থানা পুলিশ। পরদিন তাকে কারাগারে পাঠানো হয়। পাঁচদিন কারাভোগের পর জামিনে মুক্তি পান শওকত আলী ইমন। বর্তমানে তিনি জামিনে আছেন।

প্রসঙ্গত, গত বছর ২৭ ফেব্রুয়ারি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা রিদিতা রেজাকে বিয়ে করেন শওকত আলী ইমন। এটি তার তৃতীয় বিয়ে। প্রথম স্ত্রী অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিচ্ছেদ হয়। এরপর ২০১২ সালের ৬ ডিসেম্বর তিথি কবির নামে এক নৃত্যশিল্পীকে বিয়ে করেন তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত