ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীর ১১ পয়েন্টে মাস্ক ক্যাম্পেইন

  মোঃ আক্তারুজ্জামান খান রনি,ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

প্রকাশ: ২৬ মে ২০২১, ২০:৩৩ |  আপডেট  : ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫১

করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে মাস্ক পরিধানে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) উদ্যোগে আজ বেলা আজ বেলা ১১ টায় টাউন হল মোড়ে মাস্ক ক্যাম্পেইন উদ্বোধনের মাধ্যমে নগরীর ১১টি পয়েন্টে ক্যাম্পেইন কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। 

উদ্বোধনকালে মেয়র বলেন, করোনার দ্বিতীয় ঢেউ সারা বিশ্বের ন্যায় বাংলাদেশকেও ঝুঁকির মধ্যে ফেলেছে। প্রতিনিয়ত করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বৃদ্ধি পাচ্ছে। তাই নিয়মিত এবং সঠিক নিয়মে মাস্ক পরিধানের কোন বিকল্প নেই। 

তিনি আরো বলেন, করোনার প্রথম ঢেউ মোকাবেলায়  ইতোমধ্যে আমরা কয়েক লক্ষ মাস্ক বিতরণ করেছি। আজ এই ক্যাম্পেইনের মাধ্যমে ৩০ হাজার মাস্ক বিতরণ করা হবে।

মেয়র সকলের প্রতি আহবান রেখে বলেন, নিজের ও পরিবারের সুস্থতার স্বার্থে আসুন সবাই মাস্ক পরিধান করি। সকলে ঐক্যবদ্ধভাবে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণ করে দেশকে করোনামুক্ত রাখি।

নগরীর টাউনহল মোড়ে মাস্ক ক্যাম্পেইন উদ্বোধনকালে প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন,  প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ  কে দেবনাথ, বিডি ক্লিন সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। 

এছাড়া নগরীর অন্যান্য পয়েন্টসমূহ  চরপাড়া, গাঙ্গিনাপাড়, ব্রীজ মোড়, শম্ভুগঞ্জ, মাসকান্দা বাজার, নতুন বাজার, রেল স্টেশন, জিরো পয়েন্ট, ত্রিশাল বাসস্ট্যান্ড, ও বাকৃবি শেষমোড়ে সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর ও সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত