মোহামেডানকে বড় ব্যবধানে হারাল প্রাইম ব্যাংক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০২৩, ১৬:১৪ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০১:০০

ঢাকা প্রিমিয়ার লিগের [ডিপিএল] সুপার লিগে আজ [বুধবার] মাঠে নেমেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং প্রাইম ব্যাংক। মিরপুর শেরে-ই-বাংলায় এদিন লো স্কোরিং ম্যাচে মোহামেডানকে ৬ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক।

প্রথম ব্যাট করতে নেমে ইমরুল কায়েসের দল সংগ্রহ করে মোটে ১০৯ রান। ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৯.১ ওভার হাতে রেখেই জয় নিয়ে মাঠ ছাড়ে মোহাম্মদ মিঠুনের দল। 

ছোট রান তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতে উড়ন্ত সূচনা পায় প্রাইম ব্যাংক। জাকির হাসান ও শাহাদাৎ হোসেন দিপু মিলে সংগ্রহ করেন ৫০ রান। এরপর অবশ্য ব্যক্তিগত ৩০ রানে থাকা দিপুকে ফেরান নাজমুল হোসেন অপু। দিপু সাজঘরে ফিরলে মিঠুনকে নিয়ে এগোতে থাকেন জাকির। তবে আবারও প্রাইম ব্যাংক শিবিরে আঘাত হানেন অপু। ১৯ রানে থাকা জাকিরকে ফেরান এই বোলার। এরপর দলের হাল ধরেন প্রান্তিক নওরোজ ও মিঠুন।

এই দুই ব্যাটার মিলে দলকে একশ’র গণ্ডি পার করান। তবে জয় থেকে খানিক দূরে থাকাকালীন ফিরে যান দুজনই। নাবিল ৩০ এবং মিঠুন ১৬-তে কাটা পড়েন। পরবর্তীতে দলকে জয়ের বন্দরে নিয়ে যান নাসির হোসেন (১০*) এবং আল আমিন জুনিয়র (২*)। মোহামেডানের হয়ে অপু সর্বোচ্চ ৩ উইকেট নেন।

এর আগে প্রথমে ব্যাটিং করে ২৭ ওভার ৩ বল খেলে মোহামেডান ১০৯ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। উদ্বোধনী জুটিতে ইমরুল কায়েস ও রুবেল মিয়া মিলে যোগ করেন ৩৭ রান। কাশিফ ভাট্টির বলে শেখ মেহেদির হাতে ক্যাচ দিয়ে ১৬ রানে ফেরেন ইমরুল। এরপর রানের খাতা না খুলেই ফেরেন মাহমুদউল্লাহ রিয়াদ। এরপর ষষ্ঠ উইকেট জুটিতে আব্দুল মজিদ ও শুভাগত হোম মিল চেষ্টা করেন দলকে বড় রান এনে দিতে। তবে দলীয় ৬৫ রানে বিদায় নেন মজিদ।

এরপর ৭৩ রানের মধ্যে আরও ৩ ব্যাটারকে হারিয়ে দলীয় রান একশ পার করা নিয়ে শঙ্কা ছিল। তবে মুশফিক হাসান, খালেদ আহমেদ ও নাজমুল অপুর চেষ্টায় ১০০ পার করে ১০৯ এ অলআউট হয় মোহামেডান। কাশিফ ভাট্টি ৪৪ রান দিয়ে নেন ৪ উইকেট।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত