মোরেলগঞ্জে শিশু লিমন হত্য়ায় মাদ্রাসাছাত্র আটক, দায় স্বীকার

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২ আগস্ট ২০২১, ২০:৩৯ |  আপডেট  : ২৭ মার্চ ২০২৪, ১১:৫৬

বাগেরহাটের মোরেলগঞ্জে লিমন মোল্লা (১০) নামের এক শিশুকে হত্যার ঘটনায় এক মাদ্রাসা ছাত্রকে আটক করেছে পুলিশ। আটক ওই কিশোর একই গ্রামের ব্যবসায়ী জহুরুল কাজীর ছেলে। সে স্থানীয় রাজৈর নেছারিয়া ফাজিল মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্র। শিশুটিকে হত্যার ৩ দিন পরে রবিবার তাকে পুলিশ আটক করে। নিহত লিমনের মুখে বাঁধা গেঞ্জিটির সূত্র ধরে পুলিশ এই কিশোরকে প্রাথমিকভাবে চিহ্নিত করে।

এ বিষয়ে বাগেরহাট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজাদুজ্জামান জানান, নিহত শিশু লিমনের হত্যাকারীও একজন শিশু। তাই তার নাম পরিচয় প্রকাশ করা হলো না। থানার শিশু বান্ধব কর্মকর্তা ও প্রবেশন কর্মকর্তার প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে লিমনকে হত্যার কথা স্বীকার করেছে। তাই তাকে শিশু আইনের সকল প্রক্রিয়া মেনে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাবার দোকান থেকে বাড়িতে যাওয়ার পথে হত্যা করা হয় ৩য় শ্রেণির ছাত্র দোনা গ্রামের এনামুল মোল্লার ছেলে লিমন মোল্লাকে। রাত ১০টার দিকে জহুরুল কাজীর বাড়ির সামনে ডোবায় হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তার লাশ পাওয়া যায়।পরদিন শুক্রবার রাতে এ ঘটনায় লিমনের বাবা অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত